1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়া -১ আসনে তরীকত ফেডারেশনের প্রার্থী আমিরুল ইসলাম বাবলু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২৮৩ বার দেখা হয়েছে

শাহীন আলম বিশেষ প্রতিনিধিঃ

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরীক বাংলাদেশ তরীকত ফেডারেশন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আমিরুল ইসলাম বাবলু কে কুষ্টিয়া -১ দৌলতপুর আসনে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। দলের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি শনিবার রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে তাকে মনোনয়ন পত্র তুলে দেন। নির্বাচনী প্রতীক ফুলের মালা।

প্রান্তিকজনগোষ্ঠীর কল্যাণ,স্থানীয় রাজনৈতিক গ্রুপিং নিরসন ও শান্তির দৌলতপুর গড়ে তোলার লক্ষ্যে ১৪ দলের পক্ষ থেকে সংসদ সদস্য পদে মনোনয়ন প্রদান করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ করেন আমিরুল ইসলাম বাবলু।

অভিব্যাক্তি প্রকাশের সময় বাবলু বলেন, বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। কিন্তু সেই তুলনায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পিছিয়ে পড়ছে। যেমন বহুল প্রতীক্ষিত প্রাগপুর স্থলবন্দর বাস্তবায়নে মন্থর গতি কাম্য নয়। কুষ্টিয়াবাসীর স্বপ্ন এই স্থল বন্দর। যা বাস্তবায়িত হলে কুষ্টিয়া তথা দৌলতপুর উপজেলার আর্থ-সামাজিক আমূল উন্নয়ন সাধিত হবে। কিন্তু দক্ষ নেতৃত্ব ও যথাযথ রাজনৈতিক উদ্যোগের অভাবে দীর্ঘসময়েও প্রাগপুর স্থল বন্দর বাস্তব রূপ লাভ করেনি। এই আসনে প্রার্থীতা প্রসঙ্গে তিনি বলেন, দৌলতপুর উপজেলা কুষ্টিয়া জেলা শহর থেকে দূরে অবস্থিত। স্বাধীনতার অর্ধ-শতক পরেও কাংখিত উন্নয়নের ছোঁয়া লাগেনি। নাগরিক সেবার মানও সন্তোষজনক নয়। সীমান্তবর্তী এই উপজেলার উন্নয়নই আমার ব্রত।

কৃষক,শ্রমিক,মেহনতি জনতা, শরিকভুক্ত ১৪ দল ও তরীকত ফেডারেশন নেতাকর্মীসহসর্বস্তরের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি