1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

কুড়িগ্রামে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩৪১ বার দেখা হয়েছে

কুড়িগ্রামের রাজারহাট-তিস্তা সড়কে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনার সময় বিক্ষুব্ধ এলাকাবাসী পাথর দিয়ে ঢিল ছুড়লে পুলিশসহ আরও ৩ জন আহত হয়। পুলিশ ঘাতক পিকআপটি জব্দ করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার রাতে কুড়িগ্রাম থেকে রাজারহাট-তিস্তা সড়কে একটি পিকআপ যাত্রীবাহী সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নুরুল ইসলাম (৮০) নামের এক যাত্রী মারা যান। নিহত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের দূর্গাচরণ ছাটগ্রামের মৃত দছিরউদ্দিনের ছেলে। এসময় রাস্তায় যান চলাচল কিছুক্ষণ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার থানায় কোনো অভিযোগ করেনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি