1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

কৃষকের ধান কেটে দিলেন এমপি হাবিব

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১১২ বার দেখা হয়েছে

মাঠে নেমে ধান কেটে সহায়তা করে দক্ষিণ সুরমা ও বালাগঞ্জের কৃষকদের উৎসাহ দিয়েছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

শনিবারসহ গেল কয়েকদিন থেকে দুই উপজেলার বিভিন্ন স্থানে তিনি কৃষকদের ধান কাটায় সহায়তা করেন। এ সময় তার সাথে প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীও ছিলেন।

হাবিবুর রহমান হাবিব এমপি বলেন, ‘দেশব্যাপী বোরো ধান কাটা শুরু হয়েছে। তবে অনেক কৃষক শ্রমিক ও অর্থ সংকটের কারণে যথাসময়ে ধান কাটতে পারেন না। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি।’

বিভিন্ন স্থানে ধান কাটার সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার নুসরাত লাইলা নিরা, বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার, দক্ষিণ সুরমা উপজেলার এসিল্যান্ড মাখন চন্দ্র দাস, বালাগঞ্জ উপজেলার এসিল্যান্ড সোমাইয়া ফেরদৌস, দক্ষিণ সুরমা উপজেলা কৃষি অফিসার রাজিব হোসেন, বালাগঞ্জ উপজেলা কৃষি অফিসার মো. আশিকুর রহমান, সিলেট জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক জায়েদ আলী, বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলাল মিয়া, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান মুজিব, রাসেল আহমদ, জেলা সেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি