1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

দাবাদহে প্রতিটি আদালতের এজলাস কক্ষে এসি স্থাপন সময়ের দাবী- ঢাকার জেলা জজ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার দেখা হয়েছে

মুহাম্মদ ওয়াহিদুন নবী বিপ্লব: এই প্রচন্ড তাপদাহে নিন্ম আদালতের এজলাস কক্ষে পর্যায়ক্রমে শীতাতপ নিয়ন্ত্রণ (এসি) স্থাপন সময়ের দাবী বলে জানান ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন।

মঙ্গলবার ঢাকার জেলা জজ আদালতের কনফারেন্স রুমে কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন এর সদস্যদের সাথে মত বিনিময় সভায় এ অভিমত ব্যক্ত করেন। এদিন জেলা জজ মোঃ হেলাল উদ্দিন ঢাকার জেলা জজ হিসেবে যোগদান করায় কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে তাকে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

প্রধান বিচারপতি পুরস্কার প্রাপ্ত জেলা জজ হেলাল উদ্দিন বলেন, বিলাসিতা নয় কোর্ট এজলাসে এসির ব্যবস্থা হলে বিচারপ্রার্থী ও আইনজীবীরা অনেক উপকৃত হবে।

তাছাড়া তিনি আরও বলেন, কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন এর সদস্যদের বস্তু নিষ্ট সংবাদ পরিবেশনের জন্য আহ্বান জানান। এছাড়া বর্তমানে আদালত প্রাঙ্গনে পরিস্কার পরিচ্ছন্নতার যে কার্যক্রম চলমান আছে তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আদালতের রাস্তা ঘাট কার্পেটিং করে আরো সুন্দর কি ভাবে করা যায় তা নিয়ে গণপূর্তের সাথে আলোচনা করবেন বলে জানান তিনি। সর্বপরি আদালত প্রাঙ্গনে আইনশৃংখলা এবং নিরাপত্তা  যেন বজায় থাকে তার জন্য সাংবাদিকদের সচেষ্ট থাকার অনুরোধ জানান।

কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন এর সভাপতি মোঃ রুবেল হালদারের সভপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ গাফফার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম জেলা জজ মোঃ আলমগীর হোসাইন, মিটফুল ইসলাম, কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন এর কার্যকরী কমিটি সদস্যসহ উপদেষ্টা মন্ডলীর সদস্যরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি