1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

কেনের জন্য ১০০ মিলিয়ন ইউরোর নতুন প্রস্তাব দিল বায়ার্ন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৮৮ বার দেখা হয়েছে

স্ট্রাইকার হ্যারি কেনের জন্য এবার ক্লাব রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর নতুন প্রস্তাব টটেনহ্যামকে দিয়েছেন বায়ার্ন মিউনিখ। ইএসপিএন পরিবেশিত খবরে এ কথা বলা হয়েছে।
একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছেন বায়ার্নের এই বিডে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে আরও ২০ মিলিয়ন বোনাস হিসেবে যোগ হবে। টটেনহ্যামের সঙ্গে ইংলিশ অধিনায়ক কেন বর্তমান চুক্তির শেষ বছরে আছেন।
এর আগে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ডিফেন্ডার লুকাস হার্নান্দেজকে ৮০ মিলিয়ন ইউরোতে দলে ভিড়িয়েছিল জার্মান জায়ান্টরা যা এত দিন পর্যন্ত তাদের সর্বোচ্চ চুক্তির রেকর্ড ছিল। বায়ার্ন এখন স্পার্সদের উত্তরের অপেক্ষায় রয়েছে। এবারও যদি তাদের বিড সফল না হয় তবে কেনকে বাদ দিয়ে অন্য খেলোয়াড়ের দিকে হাত বাড়াতে বাধ্য হবে বায়ার্ন।
এবারের গ্রীষ্মে টটেনহ্যামের সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করতে অস্বীকৃতি জানিয়েছেন কেন। আর সে কারণেই টটেনহ্যামকে হয় এবারই কেনকে ছেড়ে দিতে হবে, নতুবা আগামী মৌসুমের আগে ফ্রি ট্রান্সফারে পরিণত হবেন। পুরো গ্রীষ্মজুড়েই কেন বায়ার্নের মূল টার্গেট ছিলেন। কিন্তু কোনোভাবেই টটেনহ্যাম তাদের প্রস্তাবে সম্মত হচ্ছিলোনা। এনিয়ে দুবার তারা বায়ার্নের প্রস্তাব বাতিল করে দিয়েছে।
এ সপ্তাহে টটেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভাই ও বায়ার্ন প্রধান নির্বাহী ইয়ান-ক্রিস্টিয়ান ড্রিসেন সামনাসামনি একে অপরের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছেন। আর তাতেই একটি আশা দেখা গিয়েছে, অন্তত ফ্রি এজেন্ট নয়, বুন্দেসলিগা চ্যাম্পিয়ন দলটিতে বড় অঙ্কের বিনিময়ে যোগ দিতে যাচ্ছেন কেন।
এ পর্যন্ত প্রিমিয়ার লিগে ২১২ গোল করেছেন কেন। এ্যালান শিয়েরারের সর্বকালের সর্বোচ্চ ২৬০ গোল স্পর্শ করার দ্বারপ্রান্তে রয়েছে। যদিও টটেনহ্যাম কিংবা ইংল্যান্ডের হয়ে ক্যারিয়ারে এখনো পর্যন্ত কোনো বড় শিরোপা জয় করতে পারেননি কেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি