1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

ক্রিসমাসের আমেজে তারকরা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বছর শেষের পথে এগোচ্ছে টুকটুক করে। তার আগেই বছরের শেষ উৎসব ক্রিসমাস বা বড়দিন হাজির। দেশে, বিদেশের বিভিন্ন প্রান্ত সেজে উঠেছে আলোয়। সকলেই সময় কাটাচ্ছেন প্রিয়জনদের সঙ্গে। তার মাঝেই উৎসবের মেজাজে দেখা গেল বলি সেলেবদের।
আলিয়া ভাটকে এদিন ঘরোয়া ভাবেই ক্রিসমাস উদযাপন করতে দেখা গেল। সঙ্গী ছিলেন রণবীর। আলিয়া এদিন একটি হলুদ রঙের ড্রেস পরে ছিলেন। মাথায় ছিল ক্রিসমাস টুপির হেয়ারব্যান্ড।
অন্যদিকে, অ্যানিম্যাল স্টার রণবীরের পরনে ছিল সাদা টিশার্ট এবং কালো জ্যাকেট। সঙ্গে একটি বেইজ প্যান্ট পরেছিলেন তিনি। এদিন স্ত্রীকে জড়িয়ে চুমু খেতে দেখা যায় রণবীরকে।
কিয়ারা ক্রিসমাসের মেজাজে ভাসতে একটি লাল রঙের ড্রেস পরেছিলেন, সঙ্গে মাথায় ছিল রেইনডিয়ারের সিংওয়ালা হেয়ারব্যান্ড। সিদ্ধার্থ একটি কালো টিশার্ট এবং লাল প্যান্ট পরে স্ত্রীকে জড়িয়ে চুমু খান।
অনন্যাকে বড়দিন উপলক্ষ্যে একটি মিষ্টি ছবি পোস্ট করেন। তাকে একটি গোলাপি রঙের সোয়েটার পরে মাথায় রেইনডিয়ারের হেয়ারব্যান্ড হাজির মিরর সেলফি তুলতে দেখা যায়। পিছনে একজন কেউ ছিলেন যার মুখ লাভ স্টিকার দিয়ে ঢাকা। যদিও কে সেই ব্যক্তি কারও বুঝতে বাকি নেই।
লন্ডনে ক্রিসমাস কাটাচ্ছেন অর্জুন কাপুর। তার সঙ্গে আছেন তার বোন অংশুলা। দুজনকে সেখান থেকে হাসিমুখে ছবি পোস্ট করতে দেখা যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি