1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে দুর্দান্ত জয় আর্সেনালের

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৮২ বার দেখা হয়েছে

যেকোনো প্রতিযোগিতায় টানা তিন ম্যাচে হারের পর জয় ফিরেছে আর্সেনাল। শুধু জয়ে ফেরা নয়, গাব্রিয়েল মার্টিনেলির জোড়া গোলে ক্রিস্টাল প্যালেসকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে গানাররা।
শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় নিজেদের ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে নখদন্তহীন লন্ডন নগর রাইভালকে হারিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে গেছে আর্সেনাল।
ম্যাচের মাত্র ১১ মিনিটে কর্নার থেকে আসা বলে গাব্রিয়েলের দুর্দান্ত হেডে প্রথম গোল পায় আর্সেনাল। এরপর ৩৭তম মিনিটে ডিন হেন্ডারসনের আত্মঘাতী গোলে প্রথমার্ধেই ২-০ তে এগিয়ে যায় মিকের আরতেতার দল।
বিরতি থেকে এসে ম্যাচের ৫৭ মিনিটে গোল করে ব্যবধান ৩-০ করেন লিন্দো ট্রসার্ড। এরপর নির্ধারিত ৯০ মিনিটে আর গোল করে নি আর্সেনাল। অতিরিক্ত সময়ে দুই মিনিটের মধ্যে দুইবার ক্রিস্টাল প্যালেসের জাল কাঁপান বদলি হিসেবে নামা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল মার্টিনেলি। ফলে ব্যবধান দাঁড়ায় ৫-০ তে।

দুর্দান্ত জয়ে অ্যাস্টন ভিলাকে নিচে ফেলে টেবিলের তিনে উঠে গেছে আর্সেনাল। যদি ভিলার সমান ৪৩ পয়েন্ট আর্সেনালের, তবে গোল এগিয়ে থেকে উপরে উঠে গেছে গানাররা।
টেবিলের দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্টও ৪৩। কিন্তু তারা আর্সেনাল থেকে গোল ব্যবধানে এগিয়ে থাকার কারণে টেবিলেও এগিয়ে আছে। ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি