1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

খাবারের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে চা বিক্রেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৩২০ বার দেখা হয়েছে

পটুয়াখালীর গলাচিপায় খাবারের প্রলোভন দেখিয়ে বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে জালাল গাজী নামের এক চায়ের দোকানদারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে গলাচিপা উপজেলার কল্যাণ কলস এলাকা থেকে জালালকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮। গ্রেফতারকৃত মো. জালাল গাজী (৬৫) দক্ষিণ চরচন্দ্রাইল এলাকার মৃত মোন্তাজ গাজীর সন্তান।

র‌্যাব জানায়, ধর্ষক পটুয়াখালীর গলাচিপার গজালিয়া ইউনিয়নের ব্রিজ বাজারের চায়ের দোকানদার। শিশুটির বয়স ১২ বছর এবং সে একজন বাক প্রতিবন্ধী। ওই শিশু গত ১২ এপ্রিল দুপুরে মো. জালাল গাজীর দোকানে যায়। এ সময় খাবারের প্রলোভন দেখিয়ে জালাল দোকানের পিছনে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এসময় শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে পার্শ্ববর্তী মো. রেজাউল গাজী নামে এক ব্যক্তি ঘটনাস্থলে ছুটে গেলে জালাল গাজী দৌড়ে পালিয়ে যায়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে মামলা না করার জন্য হুমকি দেয়। এ বিষয়ে ১৯ এপ্রিল ভুক্তভোগী পরিবার গলাচিপা থানায় মামলা দায়ের করে।

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কল্যাণ কলস এলাকায় প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম এর নেতৃত্বে ধর্ষণকারীকে গ্রেফতার করে র‌্যাব-০৮।
পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পের সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. রবিউল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মো. জালাল গাজী (৬৫) ঘটনার সাথে নিজের সংশ্লিষ্টতার বিষয়টি র‌্যাবের কাছে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি