1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

খালেদাকে ‘বলির পাঁঠা’ বানানো ঠিক নয়: তথ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২১৭ বার দেখা হয়েছে

খালেদা জিয়াকে ‘বলির পাঁঠা’ বানানো ঠিক নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনৈতিক দুরভিসন্ধি কিংবা অভিলাষ পূর্ণ করার অপচেষ্টা করছেন।

বিএনপি খালেদা জিয়াকে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর দাবি জানিয়ে সমাবেশ করছে—এ বিষয়ে মতামত জানতে চাইলে হাছান মাহমুদ বলেন, এ বিষয় নিয়ে গতকাল আমি বলেছি। প্রথমত বাংলাদেশের চিকিৎসকরা চিকিৎসা দিয়ে খালেদা জিয়াকে সুস্থ করতে পারেন, সেটা আগে প্রমাণ করেছেন তাঁরা। এটা এর আগেও প্রমাণ করেছেন। খালেদা জিয়া আগে অসুস্থ ছিলেন অনেকদিন হাসপাতালে ছিলেন। তখন বিএনপি সকাল-বিকাল-সন্ধ্যায় সমাবেশ করে বলতো, খালেদা জিয়াকে বিদেশ না নিলে বাঁচবেন না, তাঁর জীবন সংকটাপন্ন। এগুলো যখন তাঁরা সমস্বরে বলছিলেন তখনই খালেদা জিয়া দুই দফায় সুস্থ হয়ে বাড়ি গেছেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, এবার খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক হয়েছে। ইতোমধ্যে রিং পরানো হয়েছে। আমরা আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে বাড়ি যাবেন। বিদেশ নেওয়ার যে দাবি, এটা হচ্ছে রাজনৈতিক দাবি। রাজনৈতিক দুরভিসন্ধি থেকে এ দাবিগুলো করছে। বিএনপি নেতাদের খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনৈতিক দুরভিসন্ধি কিংবা অভিলাষ পূর্ণ করার যে অপচেষ্টা—খালেদা জিয়াকে বলির পাঁঠা বানানো, সেটা সঠিক নয়।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপিসহ যারা সমালোচনা করেছে তাদের দাওয়াত দেওয়া হবে কিনা জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, এ বিষয়ে আমাদের সড়ক ও সেতুমন্ত্রী বলেছেন, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। তারা এ বিষয় নিয়ে ভালো বলতে পারবেন। তিনি ইতোমধ্যে বলেছেন, বিশ্বব্যাংকসহ সকলকে আমন্ত্রণ জানানো হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি