1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

গজনী-২ নিয়ে ফিরছেন আমির খান!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

‘লাল সিং চাড্ডা’ তেমন সারা না ফেলায় অভিনয় থেকে নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। তবে জানা গেছে, খুব শিগগিরই বড় ধামাকা নিয়ে পর্দায় ফিরছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

জানা গেছে, আমির খান তার ২০০৮ সালের ছবি গজনীর সিক্যুয়াল নিয়ে কাজ শুরু করেছেন। ছবিটি খুব শিগগিরই আসবে বলে মনে করা হচ্ছে। এ নিয়ে তেলেগু সিনেমা প্রযোজক অল্লু অরবিন্দের সঙ্গে তিন মাসের মধ্যে দুইবার বৈঠক করেছেন তিনি। সর্বশেষ গত সপ্তাহে তারা বিষয়টি নিয়ে সাক্ষাত করেন। বৈঠকে গজনীর সিক্যুয়াল নির্মাণের বিষয়টি শতভাগ নিশ্চিত না হলেও আলোচনায় উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে। একই সঙ্গে গজনীর বিখ্যাত ‘সঞ্জয় সিংঘানিয়া’ চরিত্রের ওপর ভিত্তি করে খুব শিগগিরই একটি ফাইনাল স্ক্রিপ্টও তৈরি করা হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।

পিপিং মুনের রিপোর্ট অনুযায়ী, আমির খানের পরবর্তী প্রজেক্ট হবে গজনী-২। তবে সিক্যুয়াল নির্মাণ সম্পর্কিত কাজটি খুবই গোপনীয়তার সঙ্গে করা হচ্ছে। অভিনেতার পক্ষ থেকে বিষয়টি নিয়ে এখনও সরাসরি কিছু জানানো হয়নি। তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও সত্যিই যদি গজনী-২ তৈরি হয়, তাহলে সবার চোখ থাকবে ওই ছবিতেই। ছবিটি সুপার হিট হওয়ার সম্ভাবনা রয়েছে। কেননা গজনী আমির খানের ক্যারিয়ারের অন্যতম সুপার হিট সিনেমা। ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি শুধু ভারতীয় বক্স অফিসেই ১০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করেছিল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি