1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

গতির জন্য বাবর আজমকে জরিমানা!

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে

এশিয়া কাপে পারফরম্যান্স ভালো ছিল না। পাকিস্তান সেই প্রতিযোগিতা থেকে ছিটকে যেতেই শুরু হয়েছিল বিতর্ক। এবার ভারতের মাটিতে বিশ্বকাপ খেলতে নামার আগে নতুন বিতর্কে জড়ালেন বাবর আজম। তবে সেটা ক্রিকেটের জন্য নয়। মাঠের বাইরের কাণ্ডের জন্য এবার পাক অধিনায়ককে জরিমানা দিতে হল। আসলে হাইওয়ের উপর বেলাগাম গতিতে গাড়ি চালাচ্ছিলেন বাবর। আর সেইজন্য পাকিস্তানের পাঞ্জাব মোটরওয়ে পুলিশ তাঁকে জরিমানা করেছে। সেই ছবি ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, লাহোরের হাইওয়েতে বাবর তাঁর অডি গাড়িটি কার্যত বেলাগাম গতিতে চালাচ্ছিলেন। তাই তাঁকে জরিমানা করেছে স্থানীয় পুলিশ। যদিও কয়েকটি সংবাদমাধ্যমের দাবি ছিল বাবরকে নাকি গ্রেপ্তার করা হয়েছিল। তবে অধিকাংশ সূত্রের দাবি, বাবরকে নাকি শুধুমাত্র চালান কেটেই ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু, বাবর আজমকে ঠিক কত টাকার চালান কাটা হয়েছে, সেই ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানতে পারা যায়নি।

এর আগেও বাবর পুলিশের নজর এসেছিলেন। গত চার মাসে এই নিয়ে দ্বিতীয়বার পুলিশের হাতে এলেন বাবর। গত মে মাসে লাহোর পুলিশ তাঁকে ধরেছিলেন। সেই সময় বাবরের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তাঁর গাড়ির নম্বর প্লেটের সাইজ একটি বেশিই ছোট। সেইজন্য মাঝরাস্তায় বাবরকে আটকানো হয়েছিল। পরে পুলিশ তাঁকে সতর্ক করে ছেড়ে দেয়।
অনেক সমস্যার পর ভারতে পা রাখার ভিসা পেয়েছেন মহম্মদ রিজওয়ান-শাহিন শাহ আফ্রিদিরা। আগামী ২৭ সেপ্টেম্বর ভারতের উদ্দেশে রওনা দেবে পাকিস্তান ক্রিকেট দল। প্রথমে তারা দুবাই যাবে। তারপর সেখান থেকেই রাতে হায়দরাবাদের উদ্দেশে রওনা দেবে। আগামী ২৯ সেপ্টেম্বর তারা নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম অনুশীলন ম্যাচ খেলবে। এর আগে দলের অধিনায়কের এমন খবর সামনে এল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি