1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২০ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

গেন্ডারিয়া থানার আয়োজনে ওপেন হাউজ ডে পালিত হলো

মুস্তাকিম নিবিড়
  • আপডেট : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৯১ বার দেখা হয়েছে

মুস্তাকিম নিবিড়ঃ

‘ওপেন হাউস ডে’র ভাবার্থ হচ্ছে খোলা মন, খোলা মত। মাসের একটি নির্দিষ্ট দিনে পুলিশি সেবা সম্পর্কে খোলাখুলি অভিমত প্রকাশ করার এই সুযোগ পুলিশ ও জনগণের মধ্যে বিদ্যমান ব্যবধান দূর করে একটি জনবান্ধব ও গণমুখী পুলিশিং ব্যবস্থা সৃষ্টিতে সাহায্য করে।

আজ সোমবার বিকেল চারটায় গেন্ডারিয়া থানার ওসি মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের উদ্যোগে এবং ইন্সপেক্টর তদন্ত মোহাম্মদ নুর আলম, ইন্সপেক্টর অপারেশন মুহাম্মদ মতিউর রহমান, এবং গেন্ডারিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোস্তফা কামালের আয়োজনে ফজলুল হক মহিলা কলেজ প্রাঙ্গণে ওপেন হাউজ ডে আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে ছিলেন  মোহাম্মদ ইকবাল হোসাইন, বিপিএম-সেবা, মাননীয় উপ-পুলিশ কমিশনার, ওয়ারী বিভাগ, ডিএমপি, ঢাকা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন   জনাব এস এম শামীম, অতি: উপ পুলিশ কমিশনার, ওয়ারী জোন, ডিএমপি, ঢাকা,  জনাব কপিল দেব গাইন, এসি পেট্রোল, ওয়ারী জোন, ডিএমপি, ঢাকা,  জনাব শহিদুল্লাহ মিনু, ৪৬ নং ওয়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং সভাপতি, গেন্ডারিয়া থানা আওয়ামী লীগ ও গেন্ডারিয়া থানা কমিউনিটি পুলিশিং, জনাব হাজি মো: শামছুজ্জোহা, কাউন্সিলর ৪৫ নং ওয়ার্ড, জনাব শেখ সাথী আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, বীর মুক্তিযোদ্দা জনাব শফিউর রহমান দুলু, সভাপতি, গেন্ডারিয়া থানা সম্মিলিত মুক্তিযোদ্দা ফোরাম সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ আনুমানিক ৩০০/৩৫০ জন ও গেন্ডারিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত), ইন্সপেক্টর (অপারেশন) সহ সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন মো: মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, গেন্ডারিয়া থানা,  ডিএমপি, ঢাকা।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি