1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই ফাইনাল রাউন্ডে ব্রাজিল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৭৯ বার দেখা হয়েছে

‘জুনিয়র কোপা আমেরিকা’ খ্যাত অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপের ৩০তম আসরে ‘এ’ গ্রুপে নিজেদের আগের তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্টে আগেই ফাইনাল রাউন্ড নিশ্চিত ছিল ব্রাজিল ও প্যারাগুয়ের। ফলে শেষ ম্যাচে দুই দলের লড়াই রূপ নেয় গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার।

শনিবার (২৮ জানুয়ারি) কলাম্বিয়ার এস্তাদিও দেপোর্টিভো স্টেডিয়ামে এমন সমীকরণের ম্যাচে শুরুতে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত প্যারাগুয়েকে ২-১ গোলে হারিয়েছে ব্রাজিলের যুবারা। এতে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েই ফাইনাল রাউন্ডে উঠে গেল টুর্নামেন্টের ১১ বারের চ্যাম্পিয়নরা।

এদিন প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েছিল ব্রাজিলের যুবারা। ২২তম মিনিটে কেভিন পেরেইরার গোলে লিড নেয় প্যারাগুয়ে। তবে ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেননি ব্রাজিলের ফরোয়ার্ডরা। ৩০তম মিনিটে স্টেনিওর গোলে সমতায় ফেরে পেলে-নেইমারদের অনুসারীরা।

প্রথমার্ধে ১-১ গোলের সমতায় দুই দল বিরতি থেকে ফিরে আক্রমণে ধার বাড়িয়েছিল। তবে দ্বিতীয়ার্ধের দশ মিনিটের মাথায় প্যারাগুয়ের জালে আবারও বল জড়ান ব্রাজিলের রোনাল্ড কাদোসো ফাল্কসি। এতে জয়ের পথ তৈরি হয়ে যায় সেলেসাওদের।

যদিও ম্যাচের শেষ পর্যন্ত গোলের জন্য চেষ্টা করেছিল ব্রাজিলের খেলোয়াড়রা। তবে আর কোনো গোল না হলে নির্ধারিত সময়ে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যামাজনের দেশটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি