1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

চিন্তার কারণ নেই, এখনো এক্সপেরিমেন্ট চলছে : পাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ বার দেখা হয়েছে

এশিয়া কাপে বাংলাদেশের পারফর্মেন্সের অবস্থা লেজেগোবরে। আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের একটা ম্যাচ ছাড়া এখন পর্যন্ত খেলা বাকি তিনটি ম্যাচেই দেখা গেছে চরম ব্যাটিং ব্যর্থতা। গতকাল শনিবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার কাছে বাংলাদেশ ২১ রানে হেরেছে। ম্যাচটিতে উইকেটে রান করাটা দুই ইনিংসেই বেশ কঠিন ছিল। বলে মুভমেন্ট পাচ্ছিলেন শ্রীলঙ্কার বোলাররাও। কিন্তু বাংলাদেশের ব্যাটসম্যানরা যে বলগুলোতে আউট হয়েছেন, সেগুলোর কোনোটাতেই সেরকম কোনো বিষ মাখানো ছিল না।

বিশ্বকাপের আর এক মাসের কম সময় আগে বিসিবি সভাপতি বললেন, এখনো নাকি দল নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলছে! যে কারণে দুশ্চিন্তার কোনো কারণ নেই। ওয়ানডে বিশ্বকাপের আগমুহূর্তে দলের এমন পারফর্মেন্সে দুশ্চিন্তার কারণ দেখছেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শ্রীলঙ্কা ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘আমার কাছে অ্যালার্মিং মনে হয় না। আমাকে যদি জিজ্ঞেস করেন তাহলে বলব, এখনো এক্সপেরিমেন্ট চলছে।

আজকের (গতকালের) ম্যাচটা আমাদের হাতের মুঠোয় ছিল। কিন্তু আজকের ম্যাচটায় আমি নতুনদেরকে দোষ দেই না। লিটন, সাকিব, মুশফিক এই তিনজনের কাছ থেকে তো একশ রান আশা করাই যায়। আপনারা তো পজিটিভগুলা বলছেন না।’

একটা জিনিস বলি, তামিম যে আসে নাই সেটা আমরা আগেই জানতাম। কোনো সমস্যা ছিল না। কিন্তু লিটন দাস যে হঠাৎ করে আসল না, সেটা (দলে) একটা পরিবর্তন আনতে বাধ্য করল আমাদেরকে। তারপর যে রান করছিল, সেই শান্তও চলে গেল।’

বিসিবি সভাপতির মতে, দলের মূল ক্রিকেটারদের অনেকে না থাকায় এই সমস্যাটা হয়েছে। তিনি আরও বলেন, ‘(শান্ত না থাকায়) আমাদের আরও একটি পরিবর্তন আনতে বাধ্য হতে হলো। এগুলো তো আগে থেকে জানা ছিল না। তাই আমি বলব, এখানে যারা খেলেছে, শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচটা জেতা উচিত ছিল।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি