1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

জঙ্গিবাদ লালনকারীদের সম্পর্কে সচেতন থাকতে হবে : ডেপুটি স্পিকার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার দেখা হয়েছে

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরিতে যারা জঙ্গিবাদ লালন করে তাদের সম্পর্কে তৃণমূল পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সচেতন থাকতে হবে।
তিনি বলেন, জনগণের অধিকার সংরক্ষণে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও জনবান্ধব রাখা সরকারের দায়িত্ব। মুক্তিযুদ্ধের চেতনার চিহ্নিত শত্রু ও তাদের উত্তরাধিকারদের জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করতে হবে।
আজ বৃহস্পতিবার পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ‘উপজেলা আইনশৃঙ্খলা সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ডেপুটি স্পিকার বলেন, প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের প্রবেশপথ ও প্রতিষ্ঠানের ভিতর যাতায়াত নির্বিঘœ রাখতে স্কুল ও কলেজের সামনে সকল প্রকার অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ করতে হবে।
তিনি আরও বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও জুয়া খেলা নির্মূলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে।
সাঁথিয়ার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চুসহ উপজেলা ভাইস-চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যানগণ, উপজেলাভিত্তিক সরকারি অফিসের কর্মকর্তা ও স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি