1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

জামিন পেলেন সহকারী পুলিশ সুপার প্রিন্স

মুহাম্মদ ওয়াহিদুন নবী বিপ্লব
  • আপডেট : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪ বার দেখা হয়েছে

ধর্ষণের অভিযোগে করা মামলায় সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল উদ্দীন প্রিন্সের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ছাবেরা সুলতানা খানমের আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন মঞ্জুর করেন। বাদীপক্ষের আইনজীবী আনোয়ারুল কবির বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৫ জুলাই ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আল মামুন মামলার বিচারবিভাগীয় তদন্ত প্রতিবেদন গ্রহণ করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সোহেল উদ্দিন প্রিন্স বর্তমানে বরখাস্ত অবস্থায় আছেন। তিনি ৩৬ বিসিএস পরীক্ষার  মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগ  দিয়েছিলেন।

গত বছরের ২৩ নভেম্বর সোহেল উদ্দিন প্রিন্সের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী এক নারী।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীও একজন সরকারী কর্মকর্তা। পরিচয়ের সুবাদে এএস পি সোহেলউদ্দীনের সাথে বাদীনির বিয়ের কথা হয়। ২০২১ সালের ৪ ফেব্রুয়ারী সোহেলউদ্দীন বাদীনিকে রমনা পুলিশ অফিসার্স মেসে আসতে বলে। সেখানে  তার আত্মীয়-স্বজন উপস্থিত থেকে কাজির মাধ্যমে বিবাহ হবে বলে জানায় ওই পুলিশ কর্মকর্তা। বাদীনি ওইদিন সন্ধ্যা সাতটায় তার আত্নীয় সজন সহ রমনা পুলিশ অফিসার্স মেসে উপস্থিত  হয়ে সোহেলউদ্দীন ছাড়া আর কাউকে দেখতে না পেয়ে প্রশ্ন করলে আসামি জানায় কিছুক্ষণের মধ্যে সবাই এসে যাবে। বাদীনি সরল বিশ্বাসে আসামীর সঙ্গে কথা বলতে থাকে। কথাবার্তার এক পর্যায়ে সোহেল উদ্দিন বাদীনিকে খুন করার ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি