1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

টঙ্গীতে ট্রেন-ট্রাক সংঘর্ষ, অটোচালকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৩ বার দেখা হয়েছে

গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়া ডাম্প ট্রাকের নিচে চাপা পড়ে এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। নিহত অটোরিকশাচালক নবীন (১৮) নেত্রকোনার পূর্বধলা থানার ধলা গ্রামের বাসিন্দা।
সোমবার (১২ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসের সঙ্গে টঙ্গীর মধুমিতা রেলগেটে ট্রাকের সংঘর্ষ হয়।
ট্রেনের যাত্রীরা জানান, ওই জায়গায় রেললাইন ঘেঁষে সিটি কর্পোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক রাখা ছিল। কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিনের সঙ্গে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ময়লার ট্রাক ও পাশে থাকা বালুর ট্রাক দুমড়ে মুচড়ে যায়। ময়লার ডাম্প ট্রাকটি ছিটকে একটি অটোরিকশার ওপর পড়লে ওই অটোরিকশাচালক ঘটনাস্থলেই মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সাহা। তিনি বলেন, “প্রথমে শুনেছি এক ব্যক্তির হাত ছিঁড়ে গেছে। পরে রেল পুলিশ বলছে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন। রেললাইন থেকে ময়লার ট্রাক সরানো হয়েছে।”

টঙ্গী রেল স্টেশন রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ছোটন বলেন, “রেল চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনায় এক রিকশাচালক নিহত হয়েছেন।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি