1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

টানা চার ম্যাচ হারের পর আজ মোস্তাফিজদের বিপক্ষে নামছে কেকেআর

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১১৫ বার দেখা হয়েছে

আইপিএলের শুরুর দিকে বেশ ভালো অবস্থানেই ছিল কলকাতা নাইট রাইডার্স। প্রথম চার ম্যাচের তিনটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের লড়াইয়েও ছিলো তারা। কিন্তু শেষ চারটি ম্যাচে টানা হার, কেকেআরকে ঠেলে দিয়েছে প্রথম রাউন্ড থেকেই বিদায়ের শঙ্কায়।

টানা চার পরাজয়ের পর আজ নিজেদের ফিরে পেতে মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামছে শ্রেয়াশ আয়ারের দল কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে জয় পেতে মরিয়া আয়ার-আন্দ্রে রাসেলরা। জিততে না পারলে প্রথম রাউন্ড থেকে বিদায়ের শঙ্কাটা আরও গভীর হবে তাদের।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের অবস্থাও খুব একটা ভালো নয়। যদিও সর্বশেষ চার ম্যাচের মধ্যে তারা জিতেছে তিনটিতেই। ঘুরে দাঁড়ানোর একটা বার্তা রিশাভ পান্তদের খেলার মধ্যে আছে। এ কারণে কেকেআরের জন্য কাজটা সহজ হবে না নিশ্চিত।

প্রথম পর্বের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে কেকেআর। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে দিল্লি সংগ্রহ করেছিল ২১৫ রান। জবাব দিতে নেমে কেকেআর অলআউট হয়েছিল ১৭১ রানে। মোস্তাফিজুর রহমান ২১ রান দিলেও কোনো উইকেট নিতে পারেননি।

দিল্লির বিপক্ষে ম্যাচে নামার আগে চারদিনের বিশ্রাম পেয়েছে কেকেআর। ওয়াংখেড়ে স্টেডিয়ামের এই ম্যাচে কেকেআর এবং দিল্লির সম্ভাব্য প্রথম একাদশ কেমন হতে পারে, দেখে নেওয়া যাক।

কলকাতার সম্ভাব্য একাদশ
স্যাম বিলিংস (উইকেটরক্ষক), সুনিল নারিন, শ্রেয়াস আয়ার (অধিনায়ক), নিতিশ রানা, রিঙ্কু সিং, বেঙ্কটেশ আয়ার, আন্দ্রে রাসেল, টিম সাউদি, শিবাম মাভি, উমেশ যাদব এবং বরুণ চক্রবর্তি।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ
পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, সরফরাজ খান, রিশাভ পান্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), ললিত যাদব, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, মোস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি