1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় শ্বশুর বাড়ির লোকজনের হামলা ও লুটপাট জামাই সহ আহত-২

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে
টুঙ্গিপাড়ায় শ্বশুর বাড়ির লোকজনের হামলা ও লুটপাট জামাই সহ আহত-২
ছবিতে- নুর-নবী নুহু এবং খোরশেদ আলম

গোলাম রব্বানী: গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের পার ঝনঝনিয়া পাকুরতিয়া বাজারে কাপড় ব্যবসায়ী নুর-নবি (নুহু) এর উপর হামলা চালায় কোটালীপাড়া উপজেলার শ্বশুর বাড়িরর লোকজন। হামলায় আহত হন জামাই নুহু সহ মারপিট ঠেকাতে আসা পাশের কাপড় ব্যবসায়ী খোরশেদ আলম।
সরেজমিনে গেলে জানা যায়, গতকাল সকাল ১১টার সময় পূর্ব শত্রুতার জের ধরে কোটালীপাড়ার মাঝবাড়ি থেকে এসে হঠাৎ হামলা করে । হামলাকারীরা নুহুর দোকানে ঢুকে নুহুকে মারপিট করে দোকানের ক্যাশ বক্স থেকে টাকা, মোবাইল, ব্যাংকের কার্ড ছিনিয়ে নিয়ে যায়। নুহুর উপর হামলার কথা শুনে পাশের এক কাপড় ব্যবসায়ী খোরশেদ আলম ঠেকাতে আসলে হামলাকারীরা তার উপর হামলা চালায়।
এ ব্যপারে ভুক্তভোগী মোঃ নুর-নবী নুহু বলেন, গতকাল ২৮/০৪/২৪ ইং তারিখ আনুমানিক ১১.০০ টায় আমার স্ত্রী আমার শ্বশুর বড়ির লোকজনদের পাকুরতিয়া বাজারে ডেকে এনে আমার উপর আক্রমণ করে তার আমাকে এলেপাথারি ভাবে কিলঘুষি মেরে আমাকে নিলা ফোলা জখম কারে আমার পাশের ব্যবসায়ী খোরশেদ আলম মারপিট ঠেকাতে আসলে আমার শ্বশুর বাড়ির লোকজন তাকেও মারপিট করে নিলাফোলা জখম করে। আমি গত ১৭ বছর আগে আমি বিদেশে মালয়েশিয়া তে যাই পরবর্তীতে আমি ১৪ বছর বিদেশ থেকে আমি গত ০৩ বছর আগে দেশে আসি আমার বাড়িতে আমার বিদেশে থাকা অবস্থায় আমার সকল টাকা আমি আমার স্ত্রী সাথি বেগম এর অ্যাকাউন্টে পাঠিয়েছি গত ১৪ বছর বিদেশ থাকা সকল টাকা পাঠাই। এখন আমি আমার স্ত্রীর নিকট আমার গচ্ছিত টাকা চাইলে আমার শ্বশুর বাড়ির লোকজন আমাকে বিশ লক্ষ টাকা দিয়েছে বলে দাবী করে উল্টো চাপ সৃষ্টি করে আমার সাথে এরূপ আচরণ করছে । আমার বিদেশ থেকে পাঠানো টাকার কোন হিসাব চাইলে ওরা দেয় না, উলটা আমার সহিত এই সকল বাজে ব্যবহার করছে, আমাকে তারা এখনো হুমকি ধামকি প্রদান করছে সেই সাথে তারা আমাকে মেরে লাশ গুম করে ফেলে দেবে বলে হুমকি দেন । এখন আমার জীবন নিয়ে আমি ঝুঁকির মধ্যে আছি।

এ ব্যপারে টুঙ্গিপাড়া থানা নুর-নবী নুহু বাদী নূর মোহাম্মাদ (৬০), সাগর (৪০) পিতা- নুর মোহাম্মদ, সাথি বেগম (৪২) স্বামী মোঃ নূর নবি , মমতাজ বেগম (৫৫) স্বামী- নুর মোহাম্মদ উভয় সাং- মাজবাড়ি, থানা-কোটালিপাড়া, জেলা- গোপালগঞ্জ এর নামে অভিযোগ দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি