1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

তরুণ প্রজন্মকে অকেজো বললেন নওয়াজ,রোমান্স নিয়ে বিতর্কের পর

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৮৮ বার দেখা হয়েছে

বলিউডের আলোচিত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার পরবর্তী সিনেমা ‘টিকু ওয়েডস শেরু’। সিনেমার ট্রেইলারে ২৮ বছরের ছোট অভিনেত্রী অবনীত কৌরের সঙ্গে নওয়াজউদ্দিনের রসায়ন নজর কেড়েছে। বিশেষ করে এ জুটির চুম্বন দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল, যা নিয়ে শুরু হয় জোর চর্চা। নেটিজেনদের কেউ কেউ দাবি করছেন, ‘এটি খুবই নোংরা।’ অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন।

 

 

এ বিষয়ে ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলেছেন অভিনেতা। ২৮ বছরের ছোট অবনীতের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে কথা বলতে গিয়ে উল্টো প্রশ্ন ছুঁড়ে দিয়ে এই অভিনেতা বলেন, ‘এতে সমস্যা কোথায়? রোমান্সের কোনো বয়স নেই। সমস্যা হলো যুবকদের মাঝে কোনো রোমান্সই নেই! আমরা সেই সময় থেকে এসেছি, যেখানে রোমান্সের মানে ছিল অন্য কিছু। শাহরুখ খান এখনো রোমান্টিক চরিত্রে অভিনয় করে যাচ্ছেন। কারণ তরুণ প্রজন্ম অকেজো, তারা জানেই না রোমান্স কী!’

উল্লেখ্য, রোমান্টিক-কমেডি ঘরানার ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমায় উঠে এসেছে দুই বিপরীত মেরুর মানুষের এক হওয়ার গল্প। টিকু বলিউডের নায়িকা হতে চায়। তাই বয়সে বড় শেরুকে বিয়ে করতে রাজি হয়ে যায়। অন্যদিকে ইন্ডাস্ট্রিতে বছরের পর বছর স্ট্রাগল করেও জুনিয়র আর্টিস্ট রয়ে যায় শেরু। সাই কবির পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন জাকির হোসেন, বিপিন শর্মা, মুকেশ এস ভাট প্রমুখ। আগামী ২৩ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি