1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

তালাক দিলে কি কাউকে নিয়ে আসতে হয় : হাথুরু প্রসঙ্গে সালাহউদ্দিন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৭ বার দেখা হয়েছে

প্রথম মেয়াদে ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত বাংলাদেশের প্রধান কোচ ছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। লঙ্কান এ কোচের অধীনে বেশ কিছু সাফল্য পেয়েছিল লাল-সবুজেরা। তবে সেই দফায় সুখকর ছিল না সাকিবদের ক্রিকেট পথচলা। এরপর দ্বিতীয় মেয়াদে আবারও লাল-সবুজ শিবিরের প্রধান কোচ হয়ে ফিরেছেন তিনি। তবে বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার পর লঙ্কান এ মাস্টারের ফেরা নিয়ে সমালোচনা করেছেন মোহাম্মদ সালাহউদ্দিন।
ক্রীড়াভিত্তিক একটি অনলাইন পোর্টালে তার মন্তব্য, ‘ওইদিন একটা পিচ্চি একটা কথা বলছিল, তালাক দিলে কি কাউকে নিয়ে আসতে হয় কি না। কথাটা ভুল বলে নাই। আমার কোনো দরদ নাই। আমি একটা টিম ফালায় দিয়ে চলে গেলাম। আবার তাকেই আনি আবার এতো আদর যত্ন করে নিয়ে আসলেন। টিমটাকে আমি ফালায় দিয়ে চলে গেলাম, কোনো কারণ ছাড়াই চলে গেলাম।’
বাংলাদেশের সাবেক এ সহকারী কোচের ভাষ্য, আপনাকে যদি আমি একবার ছেড়ে দিতে পারি, তাহলে দশবারও ছেড়ে দিতে পারব। একটা হচ্ছে কাজের দরদ, আরেকটা হচ্ছে কেউ ছেড়ে দিলো, তাকে আদর-আপ্যায়ন দিয়ে নিয়ে আসলাম। সবকিছু চিন্তা করে কাজ করা উচিত।
বিশ্বমঞ্চে অপেক্ষাকৃত খর্বশক্তির দল নেদারল্যান্ডসের বিপক্ষে হেরেছে বাংলাদেশ। এতে প্রথম দল হিসেবে বিশ্বকাপ থেকে বাদ পড়েছে লাল-সবুজেরা। সাকিব বাহিনীর এমন শোচনীয় পরাজয়ের পর হতাশ টাইগার সমর্থকরা। টাইগারদের সামগ্রিক চিত্র নিয়ে নানান ধরনের মতামতও উঠে আসছে। তবে পুরো সমস্যাই দেশের ক্রিকেটের সিস্টেমে বলে দাবি মোহাম্মদ সালাহউদ্দিনের।
তার বক্তব্য, দেখেন ওয়ানডেতে আমাদের আশা করার জায়গা ছিল। মানুষের চাওয়া অনেক বেড়ে গিয়েছিল। যেহেতু আমরা সাউথ আফ্রিকা, ইংল্যান্ড সবার সঙ্গে জিতেছি। দেখা গেল কেউই আমাদের সঙ্গে পারে না। যে আসে সেই নাকানি-চুবানি খাচ্ছে। সেখান থেকে সবাই প্রত্যাশা করবে এটাই স্বাভাবিক। সেখান থেকে মানুষ মানতে পারবে না যে আপনি নেদারল্যান্ডসের সঙ্গে হারবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি