1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

দেবিদ্বারে কৃষক আবু মিয়া পতিপক্ষ বিপুল মাস্টার বিহিনীর  হামলায় মুমূর্ষু ও নির্যাতিত, বিচারের দাবী তে সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩৮ বার দেখা হয়েছে

জাহিদ হাছান, কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা জেলার  দেবিদ্বার উপজেলার সুবিল ইউপির বুড়িরপাড় গ্রামের বাসিন্দা, মৃত দুধ মিয়ার পুত্র কৃষক আবু মিয়া,তার পতিপক্ষ বিপুল মাস্টার, দুজনের মধ্যে গত সংসদনির্বাচনে থেকে বাকবিতন্ডা চলে আসছিল। তারই রেশ ধরে গত ১৭ ই এপ্রিল সকালে কৃষক আবু মিয়াসহ তার ছেলেদের কে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে বহিরাগত সন্ত্রাস দিয়ে হামলা চালিয়ে বিপুল বাহিনী কৃষক আবু মিয়ার মাথায় কোপ, পায়ে কোপ, পিঠে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে।  তার আত্বচিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে সন্ত্রাসীদের দাওয়া করে একজন কে আটক করে। পরবর্তী তে আটক কৃত সন্ত্রাসীকে স্থানীয় এমপির ক্ষমতায় ছেড়ে দেয় পুলিশ এমনটা ধারনা কৃষক আবু মিয়ার।

তিনি সাংবাদিকদের জানান, ঐ রাতেই  তার  স্ত্রী বাদী হয়ে বিপুল সহ তার বহিরাগত সন্ত্রাসী দের বিরুদ্ধে অভিযোগ দাখিল করে দেবিদ্বার থানায়, কিন্তু অভিযোগ টি থানায় দশ দিন পরে থাকে পুলিশ কোন ব্যাবস্থা ন্যায়নি।

তিনি আরো জানান স্থানীয় এমপির ইশারায় পুলিশ মামলা নেয়নি। তুচ্ছ ঘটনা টি তে এমপির হস্তক্ষেপ করা বেআইনি বলে মনে করেন কৃষক আবু মিয়া।

এবিষয়ে গতকাল  আদালতে মামলা করেন, কৃষক আবু মিয়া ,  কুমিল্লা শহরের একটি হোটেলে দোষী দের  বিচারের দাবী তে সংবাদ সম্মেলন করেন।

উক্ত ঘটনার বিবরণ দিতে গিয়ে  সংবাদ সম্মেলনে কৃষক আবু মিয়া চোখের জল ফেলে হাও মাও করে কাদতে থাকে।  নৌকায় ভোট প্রদানে আজ বিচার পাচ্ছি না।

তিনি পতিপক্ষ বিপুল মাস্টার সহ বহিরাগত সকল সন্ত্রাসীদের বিচারের দাবী করেন সরকার প্রধানের কাছে।নৌকায় ভোট দেওয়ার কারনে আজ আমরা নির্যাতিত বিপুল বাহিনীর হাতে।

কি অপরাধ ছিল ঐ দিন আমার? তিনি বলেন সরকারি রাস্তা মেরামতের জন্য বেকু দিয়ে রাস্তা সম্প্রসারণে তারপুত্র কাজ করছিল তাতে রাস্তার পাশে বিপুলের জায়গার ছোট একটি গাছ কর্তন হয় বেকুতে লেগে, এতে বেকু মালিক ও বিপুল কথা-কাটাকাটি হয়,।

বিপুল গত নির্বাচন থেকে আমার  উপর ক্ষিপ্ত।কারণ আমি নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছি। সে  সুযোগ পেয়ে বিপুল তার বহিরাগত রিপন,ফারুক গং দিয়ে হামলা করে আমার  মাথায় কোপ ও পায়ে কোপ মেরে আহত  করে।আমাকে প্রথমে দেবিদ্বার সরকারি হাসপাতালে পাঠায়,দেবীদ্বার হাসঃ চিকিৎসক অবস্থা খারপ দেখে কুমেক হাসপাতালে স্থানান্তর করে।

কৃষক আবু মিয়া সংবাদ সম্মেলনে আরো জানান, বর্তমান এমপি আবুল কালাম আজাদের ইশারায় তিনি মামলা করতে পারেন নি,প্রশাসন ও সরকারের কাছে দাবি জানান তাকে হত্যার চেষ্টা  চালিয়ে যাচ্ছে বিপুল মাস্টার ও তার বাহিনী।  পরিবারের নিরাপত্তার দাবি করে  সরকারের কাছে বিচার চান তিনি।অতিদ্রুত তাকে ও তার বহিরাগত সন্ত্রাসী ফারুক,রিপনসহ সকল আসামি দের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করা হোক ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি