1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে : মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩০১ বার দেখা হয়েছে

দিনাজপুরের কাহারোল উপজেলায় জাতীয় ভোটার দিবসের উদ্বোধন করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। ২ মার্চ মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের আয়োজনে বেলুন ফেস্টুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়। দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ‘বয়স যদি আঠারো হয়, ভোটার হতে দেরি নয়’।
দিবসটি উপলক্ষ্যে পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যখন তার সুযোগ্য নেতৃত্বে অদম্য গতিতে দেশকে উন্নয়নের শিখরে এগিয়ে নিয়ে যাচ্ছে তখন দেশ বিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। এছাড়া আওয়ামী লীগকে বাঁচাতে হলে দলকে আরও শক্তিশালী হতে হবে। তিনি বলেন, আগামী ১১ এপ্রিল থেকে ইউপি নির্বাচন শুরু হতে যাচ্ছে। বিএনপির এই নির্বাচন থেকে সরে যাওয়া সিদ্ধান্ত প্রমান করে তারা তাদের নেতিবাচক রাজনীতি থেকে বেড়িয়ে আসতে পারেনি।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা তাজাল্লি ইসলাম, কাহারোল থানার ওসি মো. ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক প্রমুখ।
এরপর কাহারোল উপজেলাধীন ২০১৯-২০২০ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচির(এডিবি) আওতায় বাস্তবায়িত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলমারি ও হাই-লো বেঞ্চ বিতরণ করেন এমপি গোপাল। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এর আয়োজনে ৬টি বিদ্যালয়ে ৪ জোড়া করে মোট ২৪ টি বেঞ্চ ও ১ টি করে মোট ৫টি বিদ্যালয়ে আলমারি বিতরণ করা হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে রংপুর বিভাগ সমিতি, ঢাকার উদ্যোগে দুঃস্থদের মাঝে ৩০০ টি শীতবস্ত্র বিতরণ করেন এমপি গোপাল।
২ মার্চ ২০২১ মঙ্গলবার কাহারোল উপজেলায় বেলুন ফেস্টুন উড়িয়ে জাতীয় ভোটার দিবসের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। -ফজিবর রহমান বাবু

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি