1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

দেশে ফিরে সুখবর দিলেন শাকিব খান

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার দেখা হয়েছে

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় শুটিং করতে গত ২৪ অক্টোবর ভারত যান অভিনেতা শাকিব খান। টানা ২০ দিনের শুটিং শেষে শনিবার (১৮ নভেম্বর) বিকেলে দেশে ফেরেন ঢালিউড এই সুপারস্টার। এ দিন বিকেল ৪টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেই ভক্তদের জানিয়েছেন সুখবর।
আগামীতে প্যান ইন্ডিয়ান আরও কিছু সিনেমায় দেখা যাবে জানিয়ে শাকিব খান বলেন, ‘ছোট পরিসরে হোক বা বড় পরিসরে, যাত্রাটা তো শুরু হলো। আশা করছি, আরও অনেক ভালো কাজ করবো। মুম্বাইয়ের সঙ্গে আরও অনেক কাজ আসতে যাচ্ছে। প্যান ইন্ডিয়ান এই যাত্রা অনেক দূর যাবে। অনেক ভালো ভালো কাজ সবার জন্য অপেক্ষা করছে।’
বিমানবন্দরে ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় মুগ্ধ হয়ে শাকিব বলেন, আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। এটা আমার কাছে বড় পাওয়া। প্রথম প্যান ইন্ডিয়ান ‘দরদ’ সিনেমায় অভিনয় করেছি। এই সিনেমায় অনেক নতুন কিছুর দেখা পাবেন দর্শকরা। অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। নায়িকা সোনাল চৌহানের সঙ্গে পর্দার রসায়ন আমার ভক্তদের মন কাড়বে। সিনেমাহলে মুক্তি পেলে সেই কথার প্রমাণ মিলবে। আমাদের ও তাদের কাজের পরিবেশ একেবারে আলাদা।
‘দরদ’ সিনেমার শুটিংয়ে জন্য গত ২৪ অক্টোবর বাংলাদেশ থেকে ভারতে গেলেও ২৭ অক্টোবর থেকে শুটিং শুরু করেন শাকিব। পরে শাকিব-সোনাল সহ ইউনিটের ৭০ শতাংশ মানুষের অসুস্থতার মধ্যেও শুটিং চালিয়ে যান তারা।
‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। যেখানে শাকিব-সোনাল ছাড়াও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে।
সিনেমাটি ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি