1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

নাটকেও অশ্লীলতা ঢুকে পড়েছে : রিয়াজ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

নাটকেও এখন অশ্লীলতা ঢুকে পড়েছে বলে জানালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজ। শনিবার (১৭ জুন) বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে টেলিভিশন ও ডিজিটাল মাধ্যমে নাটকের অশ্লীলতার আগ্রাসন ও করণীয় শির্ষক এক আলোচনা সভায় যোগ দিয়ে এ কথা বলেন অভিনেতা।
রিয়াজ তার বক্তব্যে বলেন, এখন সন্ধ্যার পর এফডিসিতে যেতে ভয় লাগে। এসবের পেছনে অবশ্য অশ্লীলতা দায়ী। এখন নাটকেও অশ্লীলতা ঢুকে পড়ছে।
নায়ক বলেন, নাটকে এখন যেভাবে সবাই কাপড় খুলছে, ক’দিন পর চামড়া খোলা ছাড়া কিছু বাকি থাকবে না। নাটকে সরকারি হস্তক্ষেপ নয়, পরিচালকদের হস্তক্ষেপ প্রয়োজন বেশি। এই অশ্লীলতা নিয়ন্ত্রণে প্রয়োজন হলে আমাদের কঠোর পদক্ষেপ নিতে হবে।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট্য নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ। তিনি বলেন, সব জায়গা নষ্ট হয়ে গেছে। দুর্নীতি দিয়ে ভরে গেছে। কয়দিন পর টাকা ছাড়া লিফটেও উঠা যাবে না। এখন টেলিভিশন চ্যানেলগুলো রাক্ষস হয়ে গেছে। তাদের ভিউয়ের নামে প্রতিদিন খাদ্য প্রয়োজন হয়। এসব দখল করে আছে সব অদক্ষ।
প্রসঙ্গত, ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হিরার সভাপতি অনুষ্ঠিত হয় আলোচনা সভাটি। এতে উপস্থিত ছিলেন বিভিন্ন তারকাশিল্পীরা। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী নাজনীন হাসান চুমকী, নাট্যকার সংঘের সভাপতি হারুন রশীদ, প্রযোজক মনোয়ার পাঠান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি