1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ

নাটোরে নবনির্বাচিত সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা

সালাহ উদ্দিন
  • আপডেট : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১০১ বার দেখা হয়েছে
নাটোরে নবনির্বাচিত সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আবুল কালাম আজাদকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ফিলোন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মুহাম্মদ কামরুল ইসলাম।

সালাহ উদ্দিন, নাটোরঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আবুল কালাম আজাদকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ২৭ জানুয়ারি সন্ধ্যায় তমালতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে নাগরিক সংবর্ধনা পরিচালনা পরিষদের আহবায়ক আওয়ামীলীগ নেতা জামিলুর রহমান বাবুর  সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর হ্যাচারীর চেয়ারম্যান শিল্পপতি আনিছুর রহমান, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাগাতিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নুল আবেদিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান।

এসময় তমালতলা এলাকায় স্থাপিত ব্যাংক, এনজিও, স্কুল, কলেজ, ব্যবসায়ী সংগঠন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্যকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে গম্ভীরা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি