1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

নাম বললে সবাই চেনেন, এটাই শ্রেষ্ঠ প্রাপ্তি: মাহি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬৭ বার দেখা হয়েছে

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ২৭ অক্টোবর ছিল নায়িকার জন্মদিন। চলতি বছর স্বামী রাকিব সরকার এবং ছেলে ফারিশকে সঙ্গে নিয়ে জন্মদিনে সেরা সময় কাটিয়েছেন এই নায়িকা।
সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের জন্মদিন ও কাজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন মাহি।
তিনি বলেন, এবারের জন্মদিনে তার সেরা উপহার রাকিব ও ফারিশ। তাদের দুজনকে পাশে নিয়ে কেক কেটেছেন তিনি। এর চেয়ে সুন্দর মুহূর্ত আর কিছুই হতে পারে না মাহির কাছে।
মাহি বলেন, মানুষ যখন ভালো থাকে, তখন ভবিষ্যতে কী হবে, এসব ভাবে না। ২০১২ সালে প্রথম সিনেমা দিয়েই আলোচনায় এসেছিলাম। এরপর দর্শকদের টানা ভালো ভালো কাজ উপহার দিয়েছি। তবে ওই সময়টা আমি ভালোভাবে উপভোগই করিনি। এখন এসে সেটি উপলব্ধি করতে পারছি। ওই সময়গুলো অনেক ভালো ছিল।
চলচ্চিত্রে ইতোমধ্যে এক যুগ কেটে গেছে মাহির। এক যুগের প্রাপ্তি হিসেবে তিনি কি পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মাহিয়া মাহি হতে পেরেছি, আমার নাম বললে সবাই চেনেন, এটাই আমার শ্রেষ্ঠ প্রাপ্তি। যারা কোটি কোটি টাকার ব্যবসা করেন, মিলিয়নিয়ার বা বিলিয়নিয়ার তাদের সবাই কিন্তু চেনেন না। আমি মাঝেমধ্যে রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন জায়গায় যাই, মানুষ আমাকে চিনতে পারেন। এটিও চলচ্চিত্রে ১২ বছরের অবদান।
মাহি এখন আর সারা বছর টানা সিনেমা করবেন বলেও জানান। তিনি বলেন, বেশ কিছু চিত্রনাট্য হাতে এসেছে। তবে গল্পগুলো হালকা মনে হয়েছে। যেহেতু আমি এখন আর সারা বছর টানা সিনেমা করব না, তাই বছরে দু-তিনটি মনে রাখার মতো কাজ করতে চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি