1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

নিজের স্ত্রীকে দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেতা রণিত রায়

নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার দেখা হয়েছে

ফের বিয়ে করলেন মুম্বইয়ের বাঙালি অভিনেতা রণিত রায়। সিনেমা থেকে সিরিয়াল–হিন্দি ভাষায় এবং বাংলাতেও কাজ করেছেন তিনি। ফের বিয়ের পিঁড়িতে বসলেন রণিত। এখন তাঁর বয়স ৫৮ বছর। পাত্রী কে? ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সেই বিবাহ প্রস্তাব। আরও লিখেছিলেন, “দ্বিতীয়বার হয়েছে তো কী হয়েছে? হাজারবার তোমাকেই বিয়ে করব আমি…”

২০ বছর আগে নীলম বসুকে বিয়ে করেছিলেন রণিত। ছিল সেই বিয়ের বার্ষিকী অনুষ্ঠান। তবে এসব কোনো সিনেমা বা নাটকের দৃশ্য নয়। সাধারণত বিবাহবার্ষিকীতে একে-অপরকে মালা পরিয়ে, কেক কেটেই পালন করেন দম্পতিরা। কিন্তু রণিতের ছিল অন্য পরিকল্পনা। তিনি স্থির করে নিয়েছিলেন, ২০ বছরের বিয়ের জন্মদিনে বউকেই ফের বিয়ে করবেন সমস্ত রীতিনীতি মেনে। এবং করলেনও তাই।

গতকাল ছিল এ দম্পতির ২০তম বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে স্ত্রীকে ফের বিয়ে করলেন রণি। এ অভিনেতার ভাষ্য, ‘পুরোনো শপথগুলো ফের ঝালিয়ে নিলাম।’

রণিত রায় একটি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে আবারো বিয়ে করবে?’ অন্য ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দ্বিতীয়বার কেন, হাজারবার বিয়ে করব। ২০তম বিবাহবার্ষিকী আমার ভালোবাসা।’ রণিত রায়ের এমন ঘটনাকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা।

চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন রণিত রায়। তারপর ‘কসৌটি জিন্দেগি কে’, ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’ মেগা সিরিয়ালে অভিনয় করে তাক লাগিয়ে দেন তিনি। ভারতের সনি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘আদালত’-এর সুদর্শন ও বুদ্ধিদীপ্ত যুবক কে. ডি. পাঠকের চরিত্র রূপায়ন করে দারুণ জনপ্রিয়তা লাভ করেন রণিত।

যদিও নীলম রণিতের প্রথম স্ত্রী নন। আগেও তিনি বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়ে টেকেনি। জোহাইনা মুমতাজ খান ছিলেন তাঁর প্রথম স্ত্রী। সেই বিয়ে থেকে এক সন্তান আছে রণিতের। কন্যার নাম ওনা। দিলীপ কুমারের ভাগ্নিকে বিয়ে করেছেন তিনি। বিয়ে ভাঙার কারণও জানা যায়নি। তবে রণিতের কন্যা এবং তার প্রথম স্ত্রী মার্কিন মুলুকে থাকেন।

নীলমের সঙ্গে রণিতের বিয়ে হয় প্রেম করে। প্রথম দেখাতেই একে-অপরকে ভালবেসে ফেলেছিলেন তারা। তিন বছর প্রেম করার পর সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ে করবেন। তবে তারা খুবই সুখী দম্পতি, না হলে কেউ নিজের বউকেই দ্বিতীয়বার বিয়ে করে!

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি