1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নির্বাচিত হলে এলাকার সকল সমস্যা সমাধান করব : মোহাম্মদ এ আরাফাত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৭৩ বার দেখা হয়েছে

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন, ঢাকা-১৭ আসনের মাটি, জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি। ঢাকা-১৭ আসনের মাটি নৌকার ঘাঁটি। ইতোমধ্যে আমরা ঢাকা-১৭ আসনের আওতাধীন এলাকাভিত্তিক সকল সমস্যা চিহ্নিত করেছি। আমি নির্বাচিত হলে ধাপে ধাপে সকল সমস্যার সমাধান করব।

বুধবার নির্বাচনী এলাকার কালাচাঁদপুর, নর্দ্দা ও শাহজাদপুর এলাকায় জনসংযোগকালে এসব কথা বলেন মোহাম্মদ এ আরাফাত।

এ সময় মোহাম্মদ এ আরাফাত বলেন, নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ বিশ্বাসী। গত পরশুদিন আমি ঝটিকা সফরে কালাচাঁদপুর এলাকায় ঘুরে গেছি। তাদের সকল সমস্যাগুলো আমি চিহ্নিত করেছি। নির্বাচনে আমি তিনটি দিক থেকে বিজয়ী হতে চাই। জনগণকে সাথে নিয়ে নির্বাচনে বিজয়ী হওয়া, জনসংযোগের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক ভোটার উপস্থিতি করানো এবং একটি পরিচ্ছন্ন ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জয়ী হওয়া।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, সুভাষ চন্দ্র হাওলাদার, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন সহ ১৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি