1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

নোয়াখালী কচি মিয়ার বিল্ডিংয়ে খতিয়ান অফিসে রেকর্ড কিপার ও পিয়নের যোগ সাজোসে দালাল ছাড়া কোন কাজ হয় না

গোলাম মোস্তফা বুলবুল
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৮৩ বার দেখা হয়েছে

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী কচি মিয়ার বিল্ডিং এ খতিয়ান অফিসে রেকর্ড কিপার ও পিয়নের যোগ সাজোসে দালাল ছাড়া কোন কাজ হয় না বলে জানিয়েছে ভুক্তভোগী খতিয়ান নিতে আসা লোকজন।

নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষ্মীনারায়ণপুর ৫ রাস্তার মোড়ে অবস্থিত কচি মিয়ার বিল্ডিয়ে সেটেলম্যান্টের খতিয়ান তুলতে আসা লোকজনের চরম ভোগান্তির স্বীকার হচ্ছে। প্রতিদিন লোকজন খতিয়ান তুলতে আসলে রেকর্ড কিপার হুমায়ুন কবির ও পিয়ন ফারুক ও অফিসের অন্যান্য লোকের সহযোগিতায় গেইটে তালাবদ্ধ করে রাখে। হুমায়ুন কবির পিয়ন ফারুককে লোকজন আসলে তার দ্বারা চুক্তি করতে না পারলে বিভিন্ন কথাবর্তা বলে ধমক দিয়ে বাহির করে দেওয়ার যথেষ্ঠ প্রমাণ আছে। দীর্ঘদিন থেকে প্রথমে নোয়াখালী সদর উপজেলা দালাল চক্রের সাথে মিশে শতশত মানুষের জমি এদার ওদার করে খুঁটির জোরে আবারো নোয়াখালীতে থেকে বর্তমানে কচি মিয়ার বিল্ডিয়ে রেকর্ড কিপার হিসেবে দায়িত্বরত আছে। এই হুমায়ুন কবির সদর উপজেলার সেটেলম্যান্ট অফিসার কবির, গোলাম মাওলা, পেশকার হারুন, আদিলসহ রাতের অন্ধকারে অফিস খুলে মানুষের খতিয়ান কাটাকাটি করত। বর্তমানে এখানে কর্তব্যরত অবস্থায় এসে তার সাবেক দালালদের সাথে একত্রিত হইয়া বিভিন্নরকম বিভিন্নরকম অনিয়ম চালিয়ে যাইতেছে।

ভুক্তভোগী জমির মালিকদের দাবি অচিরেই নোয়াখালী থেকে অসাধু সরকারি কর্মকর্তাদের বদলির ব্যবস্থা করে ও দালালদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে এবং এই অসাধু সরকারি কর্মকর্তাদের দুদকের মাধ্যমে তাদের সম্পত্তির হিসাবের ব্যবস্থা করার জন্য জোর দাবি জানাচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি