1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

পলাশের কারণেই সবার কষ্টটা মাটি হয়ে গেছে : রুনা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৯৮ বার দেখা হয়েছে

কাজল আরেফিন অমির নির্মিত ওয়েব ফিল্ম ‘অসময়’-তে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় ‘অসময়’র প্রিমিয়ার। এদিন উপস্থিত ছিলেন সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

সেখানে গণমাধ্যমে সিনেমার নানান বিষয় নিয়ে কথা বলেন রুনা খান। এসময় তিনি জানান, পলাশের কারণেই সবার কষ্টটা মাটি হয়ে গেছে।

সাক্ষাৎকারে হাসির ছলে রুনা বলেন, আমরা সবাই ওয়েব ফিল্ম ‘অসময়’র জন্য টানা ১৫-২০ দিন কষ্ট করেছি। আর মাত্র একদিন কষ্ট করেই আমাদের সবার কষ্টটা মাটি করে দিয়েছে পলাশ। শুধু ওর পা ফেলায় পুরো হল ফেটে পড়েছে। অসহ্য লেগেছে আমার।

মূলত বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক নারী শিক্ষার্থীর গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। যে বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়েন। উচ্চবিত্ত পরিবারের ছেলেদেরকে ব্ল্যাকমেল করে। একসময় জেলখানায় যেতে হয় তাকে। আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালো ছায়া। পাশাপাশি দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবন যাত্রাও।

প্রসঙ্গত, ‘অসময়’-এ রুনা ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ফারিণ, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জিয়াউল হক পলাশ, শাহেদ আলী, শরাফ আহমেদ জীবন, শিমুল, শাশ্বত দত্ত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি