1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

‘পান্ডা পো’ আসছে আট বছর পর

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৭৯ বার দেখা হয়েছে

হলিউডের ইতিহাসে জনপ্রিয় অ্যানিমেশন সিনেমাগুলোর মধ্যে অন্যতম হচ্ছে ‘কুংফু পান্ডা’ সিরিজ। নাদুসনুদুস দেহধারী পান্ডা পো-এর চালচলন, কথাবার্তা সব বয়সের মানুষকেই হাসিয়েছে। সর্বশেষ ‘কুংফু পান্ডা ৩’ ২০১৬ সালে মুক্তি পেয়েছিলো। এরপর আসে দীর্ঘ বিরতি।
শুক্রবার (৮ মার্চ) আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘কুংফু পান্ডা ৪’। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পেয়েছে সিনেমাটি।

এই সিনেমা ঘিরে উত্তেজনা রয়েছে তুঙ্গে। পান্ডার লড়াই দেখতে উন্মুখ হয়ে আছে ভক্তরা। পরিচালক মাইক মিশেল জানিয়েছেন, সিনেমাটিকে আরও সমৃদ্ধ, মহাকাব্যিক এবং মজার করতে যাবতীয় চেষ্টা করা হয়েছে।

সিনেমার পো একজন মজার এবং দায়িত্বশীল ব্যক্তি। প্রতিটি দায়িত্ব পালনের পর তার সামনে হাজির হয় আরেক নতুন ধাপ। এই সিনেমায় কণ্ঠ দিয়েছেন একঝাঁক তারকা।

তাঁদের মধ্যে পো চরিত্রে কণ্ঠ দিয়েছেন হলিউড অভিনেতা জ্যাক ব্ল্যাক। এ ছাড়া জেহেন চরিত্রে কণ্ঠ দিয়েছেন হলিউড অভিনেত্রী অ্যাকওয়াফিনা, ক্যামলন চরিত্রে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী ভিওলা ডেভিস, সিফু চরিত্রে কণ্ঠ দিয়েছেন অভিনেতা ডাস্টিন হলফম্যান, মিস্টার পিং চরিত্রে কণ্ঠ দিয়েছেন অভিনেতা জেমস হং, লি চরিত্রে অভিনেতা ব্রায়ান ক্রান্সটন, টাই লুং চরিত্রে অভিনেতা ইয়ান ম্যাকসেন ও হ্যান চরিত্রে কণ্ঠ দিয়েছেন কে হু কুয়ান।

উল্লেখ্য, সিনেমাটি নির্মাণে ১৪০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয় করা হয়েছে। ২০০৮ সালে ‘কুংফু পান্ডা’ সিরিজের প্রথম সিনেমা মুক্তি পায়। এরপর ২০১১ সালে দ্বিতীয়টি এবং ২০১৬ সালে তৃতীয়টি মুক্তি পায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি