1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

শাহীন আলম
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার দেখা হয়েছে

শাহীন আলম বিশেষ প্রতিনিধি:

গত ২৯/১১/২৩ ইং তারিখে কুষ্টিয়া দৌলতপুরের পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ের

“পরীক্ষা বন্ধ করে এমপির শোভাযাত্রায় শিক্ষকরা” শিরোনামে “প্রতিদিনের বাংলাদেশ” পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক

মোঃ রাকিবুল ইসলাম ও সহকারী শিক্ষক মোঃ মাহাবুবুর রহমান ।

আ: কা: ম: সরোয়ার জাহান বাদশা পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য, সভাপতি দৌলতপুর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামীলীগ এবং কুষ্টিয়া-১ আসন অর্থাৎ দৌলতপুর উপজেলার বর্তমান এমপি। বাংলাদেশ  আওয়ামীলীগের সভাপতি দেশ নেত্রী শেখ হাসিনার দেয়া দলীয় মনোনয়ন নিশ্চিত করে বাড়ি ফেরার পথে তাকে অভিনন্দন জানাতে কুষ্টিয়া ভেড়ামারার লালনশাহ সেতুর পশ্চিম পাশে অসংখ্য মানুষের ঢল নেমেছে।

এই শোভাযাত্রায় যারা যোগদান করেন তারা দেশ নেত্রী শেখ হাসিনার সরকারকে আরো শক্তিশালী করার লক্ষ্যে যোগদান করেন, বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত মনোনিত প্রার্থী আ: কা: ম: সরোয়ার জাহান বাদশার সরকারকে আরো শক্তিশালী করার লক্ষ্যে যোগদান করেন।

“প্রতিদিনের বাংলাদেশ ” পত্রিকায় প্রকাশিত সংবাদে বলা হয়েছে পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ের চলমান বোর্ড পরীক্ষা বন্ধ করে এমপির শোভাযাত্রায় শিক্ষকরা, কথাটা একেবারেই ভিত্তিহীন এবং উস্কানি মূলক কারন ২৮/১১/২৩ ইং তারিখে স্কুলটিতে ৬ষ্ঠ হতে ৯ম শ্রেণীর পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে, বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোঃ রাকিবুল ইসলাম,  আরো জানান ৬ষ্ঠ শ্রেণীতে ১১৭ জন,৭ম শ্রেণীতে ৯৪ জন,৮ম শ্রেণীতে ১২৮ জন, এবং ৯ম শ্রেণীতে ৮৪ জন, মোট ৪২৩ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোঃ রাকিবুল ইসলাম আরো জানান বিগত ৫ বসরে এসএসসি পরীক্ষার পাশের  হার, ২০১৯ সালে ৯৫.৪১ শতাংশ,২০২০ সালে ৬১.৬৩ শতাংশ, ২০২১ সালে ৮৭.৫০ শতাংশ,২০২২ সালে ৯৫.৮৩ শতাংশ, এবং ৯৪.৭৪ শতাংশ , ১৯৯৫ সালে স্কুলটি প্রতিষ্ঠিত হয়েছে।

এই উদীয়মান প্রতিষ্ঠানের গতি মন্থর করার লক্ষ্যে যারা উঠে পড়ে লেগেছেন, তারা যাই হোক এরা দেশের শত্রু।

প্রতিষ্ঠানটির সহকারী শিক্ষক মোঃ মাহাবুবুর রহমান জানান আমি ২৮/১১/২০২৩ ইং তারিখে নিয়ম অনুযায়ী ছুটি নিয়েছিলাম, আমাকে নিয়ে যে মিথ্যা ভিত্তিহীন অপবাদ ছড়ানো হচ্ছে আমি তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

প্রতিষ্ঠানটির সভাপতি মোঃ ইসহাক আলী জানান ২৮/১১/২০২৩ ইং তারিখে পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ে চলমান বাৎসরিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি