1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

পুনাক নিজস্ব পরিচয়ে পরিচিত হতে সক্ষম : আইজিপি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০ বার দেখা হয়েছে

পুলিশ মহাপরিদর্শক(আইজিপি) ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) প্রধান পৃষ্ঠপোষক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুনাক নিজস্ব পরিচয়ে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর রমনায় কেন্দ্রীয় পুনাক ভবনে পুনাকের সার্বিক কার্যক্রম পরিদর্শন এবং পুনাক ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আইজিপি।

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, এন্টি টেরোরিজম ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহম্মদ তারিক, পুনাকের সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, সহ-সভানেত্রী মুনমুন আহসান ও শারমিন আক্তার খান, যুগ্ম সম্পাদিকা সৈয়দা মেহের আফরোজ।

আইজিপি বলেন, পুনাকের পণ্য মানুষের কাছে গ্রহণযোগ্য হয়েছে। পুনাককে একটি ব্র্যান্ড হিসেবে ছড়িয়ে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, পুনাকের সমাজসেবামূলক কার্যক্রম জনগণের মধ্যে প্রশংসনীয় হয়েছে। দেশব্যাপী পুনাকের কার্যক্রম আরও গতিশীল করার ওপর গুরুত্বারোপ করেন তিনি।

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, পুনাক ওয়েবসাইটের মাধ্যমে পুলিশ পরিবারের সদস্যরা ছাড়াও সাধারণ মানুষ পুনাক সম্পর্কে জানতে পারবেন। এ ওয়েবসাইটের মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রেখে বিভিন্ন সমাজকল্যাণ ও সেবামূলক কার্যক্রম গ্রহণ করা হবে।

তিনি বলেন, পুনাক সদস্যদের দায়িত্বশীলতা ও দক্ষতার ফলে পুনাক এগিয়ে যাচ্ছে। পুনাক ভবনের আধুনিকায়নের মাধ্যমে সুন্দর কর্মপরিবেশ তৈরি করা হয়েছে।

আইজিপি আনুষ্ঠানিকভাবে পুনাকের ওয়েবসাইট উদ্বোধন করেন। তিনি পুনাক শো রুম ও বিভিন্ন শাখা পরিদর্শন করেন।

এসময় ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) শেখ মো. রেজাউল হায়দার, পুনাকের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি