1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

‘পুলসিরাত’র জন্য দোয়া চাইলেন বুবলী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার পাশাপাশি চলচ্চিত্র দিয়েও বেশ আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। চলতি বছরের দুই ঈদে তিনটি সিনেমা মুক্তি পায় এই নায়িকার। আর তিনটি দিয়েই দর্শকদের নজর কেড়েছেন বুবলী। বছর শেষে অংশ নিয়েছেন ‘মায়া’ নামের একটি চলচ্চিত্রের শুটিংয়েও। এবার নতুন সিনেমার খবর জানালেন বুবলী।

শনিবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার নতুন খবরটি জানান বুবলী। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, আমার নতুন সিনেমা ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন। তবে সিনেমায় বুবলীর বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয়ে কিছু উল্লেখ করেননি তিনি।

জানা গেছে, আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে ‘পুলসিরাত’ নির্মাণ করবেন রাখাল সবুজ।

গণমাধ্যমে এ প্রসঙ্গে বুবলী বলেন, একটি দারুণ গল্পে নির্মিত হবে ‘পুলসিরাত’ সিনেমাটি। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। চলচ্চিত্রটির সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে ভীষণ ভালো লেগেছে আমার। কারণ, তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়।

চিত্রনায়িকা আরও বলেন, যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ ভালো একটি সিনেমা হবে। পাশাপাশি সিনেমাটির জন্য প্রস্তুতি নেবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, বর্তমানে ‘মায়া দ্য লাভ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বুবলী। এটি পরিচালনা করছেন জসিম উদ্দিন জাকির। সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। এছাড়া আরও বেশ কিছু চলচ্চিত্র হাতে রয়েছে তার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি