1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

প্রকাশ্যে এলো ‘আদিপুরুষ’র ট্রেলার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে

প্রতীক্ষার অবসান। বড়পর্দায় সীতা ও লক্ষ্মণকে সঙ্গে নিয়ে আবির্ভাব ঘটতে চলেছে রামের। যার ট্রেলার মুক্তি পেল মঙ্গলবার। হ্যাঁ, ঠিক ধরেছেন। বহু প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে।
পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা ও রাবণের পোস্টার। রামের ভূমিকায় প্রভাস এবং রাবণ রূপী সাইফ আলি খান তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতি শ্যাননকে। এমনকি, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিলেন রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেল ছবির ট্রেলার।
প্রথমেই বলে রাখা ভালো, টিভির পর্দায় যে ‘রামায়ণ’ দেখেছেন, তার সঙ্গে এর কোনোভাবেই তুলনা চলবে না। এখানে মূলত যোদ্ধা হিসেবে তুলে ধরা হয়েছে রামকে। তবে শ্রীরামের যে ছবি হিন্দু তথা ভারতীয়দের মননে রয়েছে, তার থেকে সহস্রগুণ দূরে থেকে গিয়েছেন প্রভাস। পর্দায় ভীষণ মেকি দেখাচ্ছে তাকে। রামের স্নিগ্ধতা, নির্মল হাসি, ঐশ্বরিক দ্যুতি— কিছুই দেখতে পাওয়া গেল না। সীতার সঙ্গে প্রেমের দৃশ্যও বড়ই সাজানো গোছের। গোটা ট্রেলারে ভিএফএক্সের প্রভাব এতটাই বেশি যে, দেখে মনে হচ্ছে চরিত্রগুলো যেন ভিডিও গেমের। কারও মধ্যেই তেমন প্রাণ নেই। তবে রাবণের ভূমিকায় নজর কাড়লেন সাইফ আলি খান। তিনিই এই ট্রেলারের সেরা আকর্ষণ।
তবে যদি ভিএফএক্সের কাজ দেখতে চান, তাহলে এ ট্রেলার ভালো লাগতে বাধ্য। সেই সঙ্গে জয় শ্রীরাম ধ্বনি তুলে রামায়ণের আবহ তৈরি করার আপ্রাণ চেষ্টা করা হয়েছে। তবে ট্রেলার দেখে তো আর গোটা ছবি কেমন হবে, তা বিচার করা যায় না। তার জন্য ১৬ জুন পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি