1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

প্রাক্তন প্রেমিক পরমকে নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ বার দেখা হয়েছে

স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন পরমব্রত। গেল বছর পিয়া চক্রবর্তীকয়ে বিয়ে করেও আলোচনার শীর্ষে ছিলেন এই অভিনেতা। তবে পরমের সঙ্গে সম্পর্কে জড়ালেও গাঁটছড়া বাঁধা হয়নি স্বস্তিকার। এবার প্রাক্তন প্রেমিককে নিয়ে মুখ খুললেন এই নায়িকা।
পিয়াকে বিয়ে করার পর দুই বাংলায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন পরম। তাদের বিয়ের প্রসঙ্গে মুখ খুলেছেন বহু তারকা। বলা যায়, সবাই এই জুটির নতুন জীবনকে সমর্থন করেছেন। সেই দলে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা।

সম্প্রতি ফের ভারতীয় গণমাধ্যমের একটি সাক্ষাৎকারে পরম-পিয়ার বিষয়ে কথা বলেন স্বস্তিকা। এসময় অভিনেত্রী জানান, তিক্ততা জিইয়ে রাখার অভ্যাস তার নেই।
স্বস্তিকা বলেন, পরমের কথা ভাবলে, ওর সঙ্গে কাটানো ভাল সময়টাই মনে পড়ে। সেই জন্য হয়তো সে দিন বাড়ি ফেরার সময় ওকে জড়িয়ে ধরে বলতে পারলাম যে, ভালো থাকিস। ও বলল, বাড়িতে ডাকবে। পিয়াকে আমি দীর্ঘদিন ধরেই চিনি। ভীষণ ভালো লাগে মেয়েটাকে। পরমকে বললাম, ডাকিস, তোর জন্য না হলেও পিয়ার জন্য তোর বাড়িতে যাব।
কারণ, পিয়ার স্বামী কে, সেটা আমার কাছে জরুরি নয়। আমি আসলে তেমন মানুষই নই যে, কাউকে জড়িয়ে ধরে ভালো থাকিস বলতে পারব না। আর তাছাড়া কারও ভালো চাইতে পারব না কেন বলুন তো? কারও সঙ্গে তো আমার যোগাযোগ বন্ধ হয়ে যায়নি। আমাদের যে পেশা, সেখানে সেটা সম্ভবও নয়। কত জনের সঙ্গে এমন হলে কাজ করব না বলুন?
পরমের সঙ্গে নিজের পুরনো সম্পর্কের কথা স্মরণ করে স্বস্তিকা বলেন, বিয়ের পাঁচ-ছয় বছর পরে তো স্বামী-স্ত্রীও ভাই-বোন হয়ে যায়। আর ১৫ বছরে প্রাক্তন কি প্রাক্তনই থেকে যাবে? একই ইন্ডাস্ট্রিতে কাজ করি সবাই। তাদের ভালোমন্দের সঙ্গে আমিও মিশে আছি। অনেক বছর হয়ে গেলে কোনো ব্যক্তির মন্দগুলো আর মনে থাকে না। পরম বা সৃজিত যেই হোক, তাদের কথা যখন ভাবি, আমার কিন্তু ভালোগুলোই মনে পড়ে। খারাপ মনে রাখলে আমাদেরই ক্ষতি। তবে তিক্ততা জিইয়ে রেখে লাভ কি!
প্রসঙ্গত, ‘ব্রেক ফেল’ সিনেমার সেটে একে অপরের প্রেমে পড়েন পরমব্রত-স্বস্তিকা। সম্পর্কের পুরো সময়টায় ব্যাপক চর্চায় ছিল এই তারকা জুটি। যদিও ২০১০ সালেই সেই সম্পর্ক শেষ হয়ে যায়। তবে এখনও ভালো বন্ধু হিসেবে রয়েছেন দুজন। পাশাপাশি কাজও করছেন একসঙ্গে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি