1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

ফেরার ম্যাচে এমবাপ্প গোল পেলেও জেতেনি পিএসজি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে

চুক্তি নিয়ে ছিল ঝামেলা। ক্ষুব্ধ পিএসজি তাই মূল দল থেকেই এমবাপ্পেকে বাদ দিয়েছিল। লিগ ওয়ানের উদ্বোধনী ম্যাচেও তার জায়গা হয়নি। তাতে প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে ফরাসি জায়ান্টরা। কিন্তু ঝামেলা মিটিয়ে প্রাণভোমরাকে দলে ফেরালেও ভাগ্য ফেরেনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। এমবাপ্পের ফেরার ম্যাচে তুলুজের সঙ্গে ১-১ ড্র করে আবার পয়েন্ট ভাগাভাগি করেছে পিএসজি।
ক্লাবের সঙ্গে ঝামেলা মিটলেও এমবাপ্পে এদিন বেঞ্চ থেকে খেলতে নেমেছিলেন। প্রথমার্ধ ছিল গোলশূন্য।
পিএসজি দ্বিতীয়ার্ধের শুরুতেই জাল কাঁপিয়েছিল। কিন্তু ১৭ বছর বয়সী মিডফিল্ডার ওয়ারেন জেইর এমেরির শট বাতিল হয়ে যায় অফসাইডে। তার পর ৫৮ মিনিটে পেনাল্টি পায় পিএসজি। বক্সে এমবাপ্পেকে ফেলে দিয়েছিলেন নিকোলাসিয়েন। তার পর ভার রিভিউর পর পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি।
বদলি হয়ে নামার ১১ মিনিটের মাথায় গোল করেছেন এমবাপ্পে। পিএসজির মতো পেনাল্টি থেকে তুলুজও জাল কাঁপায় শেষ দিকে। ৮৭ মিনিটে পিএসজির জয়ের সম্ভাবনা শেষ করে দেন মরক্কোর ফরোয়ার্ড আব্দুখলাল। গোল করে সমতা ফেরান তিনি।
বার্সেলোনা থেকে আসা উসমান দেম্বেলের অভিষেকও হয়েছে এদিন। বেঞ্চ থেকে খেলতে নেমেছিলেন।
২১ জুলাই প্রীতি ম্যাচের পর দলের হয়ে খেলার সুযোগ পেলেন এমবাপ্পে। তার পর তো প্রাক মৌসুম সফরে দল থেকেই বাদ পড়ে গেছেন। তখনও তার ভবিষ্যৎ নিয়ে ছিল অনিশ্চয়তা। এখন নতুন আলোচনার পর সব কিছু মুহূর্তেই বদলে গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি