1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

বক্স অফিসে ‘অ্যানিম্যাল’র গর্জন অব্যাহত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার দেখা হয়েছে

বক্স অফিসে এখন রমরমা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সিনেমার। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই অ্য়াকশন ড্রামা শুধু ভারতে নয়, বহির্ভারতেও বেশ ভালো ফল করছে। কড়া টক্কর দিচ্ছে চলতি বছরের ব্লকবাস্টার পাওয়া শাহরুখ খানের দুই সিনেমা পাঠান আর জওয়ানকে। ১ ডিসেম্বর হিন্দি, তামিল, তেলুগু কানাড়া, মালায়ালাম ভাষায় মুক্তি পায় এই সিনেমা। ১৩ দিনে বিশ্বব্যপী ব্যবসা করেছে ৭৭২ কোটির।
সামাজিক মাধ্যমে অফিসিয়াল এক্স (আগের টুইটার) অ্যাকাউন্ট, Animal The Film-এর থেকে একটি পোস্টার শেয়ার করে নেওয়া হয়। যেখানে লেখা ছিল, বক্স অফিস অ্যানিম্য়াল- ৭৭২.৩৩ কোটি। আর ক্যাপশনে লেখা, বক্স অফিসের জন্তু-অ্যানিম্যালের গর্জন অব্যাহত।
অন্যদিকে, সানসিল্ক ডটকমের বৃহস্পতিবারের রিপোর্ট অনুসারে অ্য়ানিম্যাল দেশে আয় করেছে ৪৬৭.৮৪ কোটি। সিনেমাতে রণবীর কাপুর ছাড়াও দেখা মিলেছিল অনিল কাপুর, রাশমিকা মান্দনা, ববি দেওল, তৃপ্তি দিমরি, সুরেশ ওবেরয়, প্রেম চোপড়ার।
৩ ঘণ্টা ২১ মিনিটের লম্বা সিনেমা অ্যানিম্যাল। আর সিনেমার পরতে পরতে রয়েছে উগ্র পুরুষত্ব। যেখানে দেখানো হয়েছে ছেলে রণবিজয় সিং আর তার বাবা বলবীর সিং-এর মধ্যে সম্পর্কের টানাপোড়েন। বাবাকে নিয়ে ভালোবাসা পাগলামিতে পরিণত হয়েছে রণবিজয়ের। আর বিজয়ের যখনই মনে হয় কেউ তার আর তার বাবার মাঝে বাধা হয়ে দাঁড়াচ্ছে, তাকে খুন করে ফেলতে দ্বিধা করে না।
আপাতত মনে করা হচ্ছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’ এসেই বিজয়রথ থামাবে অ্যানিম্যালের। ২২ ডিসেম্বর ভারতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। শাহরুখ খানের সিনেমা বক্স অফিসে ক্ল্যাশ করবে প্রভাসের সালারের সঙ্গে। আর তাই ২২ ডিসেম্বরের পর হল পাওয়া বেশ মুশকিলই হবে অ্য়ানিম্যালের। আপাতত তাই আগামী ৮ দিনের মধ্যেই যতটা সম্ভব রেকর্ড ভেঙে ফেলতে হবে এই সিনেমাকে।
এতদিন রণবীরের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট ছিল সঞ্জু। বিশ্বব্যপী এই সিনেমার আয় ছিল ৫৯০ কোটি টাকা। আপাতত চলতি বছরে মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকা ধরলে আয়ের ভিত্তিতে অ্যানিম্যাল আসে ৩ নম্বরে।
প্রথম দুইয়ে রয়েছে জওয়ান (১১৬০ কোটি) আর পাঠান (১০৫৫ কোটি)। আর সেরা পাঁচের হিসেবে অ্যানিম্যালের পরেই রয়েছে গদর ২ (৬৮৬ কোটি) আর জেলর (৬৫০ কোটি)। তবে আগামী দিনের হিসেব সব কিছু নিমেষে উল্টেপাল্টে দিতেই পারে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি