1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ৫০০ এতিমদের হাতে খাবার তুলে দিলেন নরসিংদী-২ আসনের সাংসদ

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৫১৪ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ৫০০ এতিমদের হাতে উন্নতমানের খাবার তুলে দিলেন নরসিংদী-২ আসনের সাংসদ ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ।

নরসিংদীর পলাশ উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে গতকাল বুধবার দুপুরে উপজেলা আধুনিক মাল্টিপারপাস অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে এতিমদের নিয়ে কেক কেটে তাদের হাতে খাবার তুলে দেন। এর আগে সকালে তিনি উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান। এ সময় পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হেসেন, নির্বাহী অফিসার রুমানা ইয়াছমিন, পৌরমেয়র শরীফুল হক পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াছমিনের সভাপতিত্বে কেক কাটা ও এতিমদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো: নাসিরউদ্দীন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোজ্জামেল হক মন্টু ও উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি