1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

বছর শেষে নতুন খবর দিলেন মিম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একের পর এক ছবি দিয়ে পর্দা মাতাচ্ছেন। গেল বছর ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন এই নায়িকা। এদিকে চলতি বছর একেবারে শেষে এসে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই নায়িকা অভিনীত কলকাতার ছবি ‘মানুষ’। সঞ্জয় সমদ্দার পরিচালিত এ সিনেমায় মূল চরিত্রে আছেন কলকাতার জিৎ। মিম রয়েছেন বিশেষ চরিত্রে। তবে পুরো সিনেমাটিতেই মিমের উপস্থিতি ও পুলিশি ‘মুভমেন্ট’ পছন্দ করছেন দর্শকরা।

মিমের বলেন, অতিথি চরিত্র হলেও এটি চ্যালেঞ্জিং। বলিউডসহ সারা দুনিয়ার সিনেমায় তারকাদের বিশেষ উপস্থিতি থাকে। চরিত্রের গুরুত্ব আছে বলেই তারা করছেন। একটি ভালো চরিত্রই গল্পের মোড় ঘুরিয়ে দিতে পারে। এ ধরনের চরিত্রের প্রস্তাব আসে, চরিত্রের গুরুত্ব বিবেচনায় তাতে অভিনয়ে আপত্তি করব না।’ এদিকে ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি সিনেমার শুটিংও শেষ বলে জানিয়েছেন এই নায়িকা। নতুন বছরের শুরুর দিকেই এটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

নতুন এই প্রসঙ্গে মিম বলেন, কিছুদিন আগে শহিদ সাংবাদিক শহীদুল্লাহ কায়সার ও তার স্ত্রী পান্না কায়সারের জীবনীর বিশেষ একটি অংশ নিয়ে তৈরি এ সিনেমার কাজ শেষ করেছি। পান্না কায়সারের মতো একজন গুণী মানুষের চরিত্রে অভিনয় করা আমার জন্য বড় ব্যাপার। দর্শক আমাকে তার বায়োপিকে দেখবেন, এটাতো বড় পাওয়া; যা আমার দর্শকদের জন্যও চমক।

এদিকে ‘আমি ইয়াসমিন বলছি’ নামে আরও একটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে মিমের। যদিও সিনেমাটির শুটিং কবে শুরু হবে তার বিস্তারিত জানাতে পারেননি এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি