1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বরুড়া থানা নবাগত ওসির সাথে সাংবাদিক সংস্থা সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

মো আনজার শাহ, বরুড়া প্রতিনিধি: বরুড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো.রিয়াজ উদ্দীন চৌধুরী এর সাথে বরুড়া সাংবাদিক সংস্থা নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ এপ্রিল বরুড়া থানায় তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার সভাপতি তরিকুল ইসলাম তরুণ ,এবং বরুড়া থানার সভাপতি মো হারিছুর রহমান, সহ সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো আনজার শাহ , সহ-সাধারণ সম্পাদক মো সজিব , সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল হালিম , সহ-সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান অপু, নরী বিষয়ক সম্পাদক আমেনা বেগম।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো.রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে বেশীরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অপরদিকে সাংবাদিকরা বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের সহায়ক। সাংবাদিক পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি