1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বর্তমান সরকার নারীদের আত্মনির্ভরশীল করে গড়ে তুলছেন : রেলপথ মন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন বর্তমান সরকার নারীদের ক্ষমতায়নের মাধ্যমে আত্মনির্ভরশীল করে গড়ে তুলছেন। নারীদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে বিধবা ভাতাসহ বিভিন্ন প্রকার ভাতা প্রদান করা হচ্ছে, যাদের বাড়ি নাই তাদের বাড়ি করে দেওয়া, ছেলে মেয়েদের উপবৃত্তির টাকা প্রদান করা হচ্ছে।
রেলপথমন্ত্রী আরো বলেন, নারীদের বিভিন্ন ধরনের প্রশিক্ষক প্রদান করে তাদের কর্মসংস্থান তৈরী করে দেওয়া হচ্ছে। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বোদা সরকারি পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের আয়োজনে ঈদ পুনর্মিলনী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ আনোয়ার বেগমের সভাপতিত্বে ঈদ পুনর্মিলনীর আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি।
উপজেলা যুব মহিলালীগের সভাপতি গুলশানআরা পাপড়ী এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জলি মনিরা আকতার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রবিউল আলম সাবুলসহ জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দরা। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি