1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

বাংলাদেশকে ধন্যবাদ ও শুভকামনা জানিয়ে বিদায় বললেন কোচ ডোনাল্ড

জাতীয় অর্থনীতি ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

পেস বোলিং কোচ হিসেবে শেষ হয়েছে অ্যালান ডোনাল্ডের যাত্রা। তুমুল জনপ্রিয় এই কোচের সাথে চুক্তি নবায়ন করছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার ফলে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটিই ছিল বাংলাদেশের পেস বোলিং কোচ হিসেবে ডোনাল্ডের শেষ ম্যাচ।

রোববার ভারত থেকে টিম বাংলাদেশ ফিরলেও তিনি দলের সঙ্গে আসেননি। যাওয়ার আগে বাংলাদেশ দলকে ধন্যবাদ ও শুভকামনা জানিয়েছেন ডোনাল্ড। নিজের শিষ্যদের কাছ থেকে বিদায় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি।

পোস্টে ডোনাল্ড লেখেন, আপনাদের ফাস্ট বোলিং কোচ হিসেবে আমাকে কাজ করার সুযোগ ও দায়িত্ব দেওয়ার জন্য ধন্যবাদ জানাই। আমরা একটি শক্তিশালী বোলিং ইউনিট তৈরি করেছি। যেটি ভালো একটি অভিজ্ঞতা অর্জন করেছে। আমি টিম ও কোচিংয়ের সদস্যদের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই। আমি প্রচণ্ড আগ্রহ নিয়েই আপনাদের খোঁজখবর নিব। উষ্ণ বার্তা ও সমর্থনের জন্য বাংলাদেশ ক্রিকেটের সকল আবেগী ভক্তদের ধন্যবাদ জানাতে চাই।

ডোনাল্ডের সময়ে বাংলাদেশের পেস বোলিং ইউনিট অভূতপূর্ব সাফল্য পেয়েছিল। তার সময়েই তাসকিন, ইবাদত, হাসান মাহমুদ, শরীফুলরা আরও বিধ্বংসী পেসারে রূপান্তরিত হয়েছেন।

দারুণ মানসিকতার পেস বোলিং ডোনাল্ড কোচের বাংলাদেশ অধ্যায় শেষ হলেও রয়ে গেল তার রেশ।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি