1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে

বিতর্ক ছাড়াই আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘টাইগার ৩’। সালমান খানের সিনেমাটি দেখা যাবে বাংলাদেশেও। মণীশ শর্মা পরিচালিত এ সিনেমায় সালমানের বিপরীতে রয়েছে ক্যাটরিনা কাইফ।
হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় সেন্সর বোর্ড থেকে ইউ/এ সার্টিফিকেট পায় ‘টাইগার ৩’। অর্থাৎ সব বয়সীরাই প্রেক্ষাগৃহে গিয়ে ২ ঘণ্টা ৩৩ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটি দেখতে পারবে। তবে ১২ বছর বা তার কম বয়সীদের ক্ষেত্রে বাবা-মা বা কোনো অভিভাবক সঙ্গে থাকতে হবে।
এবার জানা গেল, আগামী ১২ নভেম্বর ভারতসহ বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তির সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাবে। জাজ মাল্টিমিডিয়া আমদানির মাধ্যমে বাংলাদেশে ‘টাইগার ৩’ মুক্তি দিতে যাচ্ছে।
জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন করা হয়। পরে সিনেমাটি দেশে মুক্তির অনুমতি পেয়েছে বলেই জানা গেছে।
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সূত্রমতে, জাজ মাল্টিমিডিয়া সিনেমাটি আমদানির অনুমতি পেয়েছে। এখন সেন্সর হয়ে গেলে তারা যেকোনো সময় এটি মুক্তি দিতে পারবে।
এর আগে ২০১২ সালে মণীশ শর্মা পরিচালিত যশরাজ ফিল্মসের ‘এক থা টাইগার’ মুক্তি পেয়েছিল। এর ঠিক ৫ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এখন আসছে ‘টাইগার ৩’। যেটির অপেক্ষায় ছিল সালমানভক্তরা। সিনেমাটিতে অভিনয় করেছেন আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরাসহ অনেকে। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি