1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশ মানুষের আস্থা অর্জন করতে পেরেছে : আইজিপি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বলেছেন বাংলাদেশ পুলিশ শতবছরের পুরোনো প্রতিষ্ঠান হিসেবে মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। দেশে এক সময় জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের ব্যাপক তৎপরতা ছিল। সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত সক্ষমতা নিয়ে তা নির্মুল রয়েছে। এখন জঙ্গীরা মাথা চাড়া দিয়ে উঠতে চাইলেই আগাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের দমন করা হয়।
বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানা পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

তিনি বলেন নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের প্রত্যেকটি সদস্য প্রস্তুত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পুলিশের প্রস্তুতি সম্পর্কে বলেন, “অতীতের সকল নির্বাচন এবং ধর্মীয় অনুষ্ঠানগুলোয় নিরাপত্তা নিশ্চিতে পুলিশ সফলতা দেখিয়েছে। তারই ধারাবাহিকতায় আগামী নির্বাচনে দায়িত্ব পালন এবং নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের প্রত্যেকটি সদস্য প্রস্তুত রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) শাহ মিজান শফিউর রহমান, হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে প্রমুখ।
এর আগে আইজিপি আজমিরীগঞ্জ থানায় পৌঁছলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীর নেতৃত্বে একটি পুলিশ দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি