1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

বাবার লেখা স্ক্রিপ্টে ‘কৃষ-৪’ শুরু করছেন হৃতিক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার দেখা হয়েছে

কৃষ হয়ে ফিরছেন হৃতিক রোশন! কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ভাগের সিনেমার স্ক্রিপ্টে হ্যাঁ বললেন অভিনেতা। এই সুপারহিরোর সিনেমার স্ক্রিপ্ট লিখেছেন অভিনেতার বাবা তথা চিত্রপরিচালক রাকেশ রোশন।
যদিও বাবার লেখা স্ক্রিপ্টে বেশ কিছু বদল এনেছেন অভিনেতা। হৃতিক নিজের মতো একাধিক ইনপুট দিয়েছেন এই সিনেমায়। অভিনেতার ঘনিষ্ট সূত্রে জানা গেছে আগামী বছর থেকে শুরু হবে ‘কৃষ-৪’ -এর শুটিং।
ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সেই সূত্রের কথায়, ‘বহু বছর পর যেহেতু এই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা নিয়ে আসছেন তারা সেহেতু হৃতিক সিনেমারর স্ক্রিপ্ট এবং গল্প নিয়ে ভীষণভাবে নিশ্চিত হতে চেয়েছিলেন। কোনো রকম ভুল ভ্রান্তি করতে চাননি তিনি।’
সেই সূত্র আরও বলেছেন, ‘স্ক্রিপ্ট তৈরি হওয়ার পর হৃতিক আগাগোড়া সেটা পড়েছেন, কিছু বদল এনেছেন তাতে। সবটা হওয়ার পর এখন এই সিনেমার জন্য স্ক্রিপ্ট পুরো রেডি। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চ থেকে শুরু হবে শুটিং।’
তবে এর আগে হৃতিককে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’-এ দেখা যাবে। আপাতত তিনি সেই সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন। সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে। এতে তার বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন।
‘ফাইটার’ মুক্তির পরই ‘কৃষ-৪’-এর কাজে হাত দেবেন হৃতিক। ২০০৩ সালে ‘কই মিল গয়া’ সিনেমা দিয়ে কৃষ ফ্র্যাঞ্চাইজির পথচলা শুরু হয়। সেখানে হৃতিকের বিপরীতে ছিলেন প্রীতি জিন্টা। এরপর আসে ‘কৃষ’। তাতে হৃতিকের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি