1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

বিগ বস প্রতিযোগীর তোপের মুখে সালমান

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৭৭ বার দেখা হয়েছে

চুমুকাণ্ডে জড়িয়ে সালমান খানের তোপের মুখে পড়েছিলেন বিগ বসের প্রতিযোগী আকাঙ্ক্ষা পুরী। নেটিজেনদের কটাক্ষের শিকারও হতে হয়েছে তাকে। এবার বিগ বসের ঘর থেকে বের হতেই সালমানের ওপর ক্ষোভ ঝাড়লেন আকাঙ্ক্ষা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
তিনি বলেন, ‘শোয়ের সঞ্চালক সালমান খানকে এই চুমুকাণ্ডের পর ক্ষমা চাইতে হলো কেন? অন্যদিকে নির্দিষ্ট মুহূর্তে ভিডিও শোয়ের প্রচার ঝলকে ব্যবহার করা হয়েছে। শুনেছি সবোর্চ্চ টিআরপি দিয়েছে ওই একটি পর্ব। তারপরও এই ধরনের ব্যবহার। কোথাও পরস্পর বিরোধী মনে হচ্ছে পুরোটাই।’
ক্যামেরার সামনেই একে অপরকে চুম্বন করে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিলেন জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা পুরী। এরপরই এই চুম্বন নিয়ে নেটদুনিয়ায় চর্চা শুরু হয়।
বিগ বস প্রতিযোগী অবিনাশের চ্যালেঞ্জ নিয়েই চুমু খেয়েছিলেন জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা পুরী। তবে প্রকাশ্যেই এই চুম্বন দেখেই রেগে আগুন হন শোয়ের সঞ্চালক সালমান খান। ৩০ সেকেন্ডের বেশি সময় ধরে চলেছে এই চুম্বন, আর তাতেই বেজায় চটেছিলেন তিনি।
এদিকে জাদিদ ওই চুমুর পর ‘ব্যাড কিসার’ বলেন আকাঙ্ক্ষাকে। যদিও তাতে আকাঙ্ক্ষার কোনও আক্ষেপ নেই বলেই জানিয়েছেন। পুরো বিষয়টা কাজ হিসেবেই দেখেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি