1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রীর দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলের ঘানী টানা রেজিয়া খাতুন

মাজেদুর রহমান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৫২৪ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া ইউনিয়নের আরাজি ঢাঙ্গিপুকুর তেলিপাড়া গ্রামে অসহায় দরিদ্র বৃদ্ধা রেজিয়া বেওয়া (৭৫) গরুর অভাবে নিজের ঘাড়ে জোয়াল নিয়ে তেলের ঘানী টেনে জীবিকা নির্বাহ করছিলেন। বিভিন্ন মিডিয়ায় এমন খবর দেখে তাকে একটি গরু উপহার দিয়ে সহায়তা পাঠিয়েছেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী ইয়াফেস ওসমান।
মন্ত্রীর পক্ষ হতে ২৭ অক্টোবর বুধবার দুপুর ২ টায় রেজিয়া খাতুন এর নিজ বড়িতে আনুষ্ঠানিক ভাবে  তার হাতে গরু ও দুই হাজার টাকা উপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ আ স ম গোলাম ফারুক রুবেল ও সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টাে, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  নজমুল হুদা শাহ এ্যাপোলো।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড্যাঃআ স ম গোলাম ফারুক রুবেল,সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা যদি এই ঘটনা গুলো তাদের নিউজের মাধ্যমে তুলে না ধরতো তাহলে আমরা বিষয়টি জানতে পারতাম না। সাংবাদিকরা সমাজে ঘটে যাওয়া নানা ঘটনা আমাদের সামনে তুলে ধরনের। তার পর আমরা বিষয় গুলো জানতে পারি। প্রত্যন্ত এলাকার সংবাদ গুলো তুলে ধরায় সাংবাদিকদের ধন্যবাদ জানান।
এসময়,উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু, ৪ নং ওয়াড সাবেক ইউপি সদস্য খসরু আহমেদ, সমাজ সেবক সাজ্জাদুর রহমান শাহ (সোহেল), ৪ নং ওয়াড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুদ রানা ও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সকল সদস্য ও অঙ্গ সংগঠনে নেতা কর্মী সহ সাংবাদিক ও স্থানীয় লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গরু পেয়ে বৃদ্ধা আনন্দে কেঁদে ফেলেন এবং মন্ত্রী ইয়াফেস ওসমান কে মানবিক মন্ত্রী উল্লেখ করে ধন্যবাদ জানান।

মাজেদুর রহমান, ঠাকুরগাঁও

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি