1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

বিজয় আমার সুখের ঠিকানা : তামান্না

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বিভিন্ন সময়ে বিভিন্ন তারকার সঙ্গে তার নাম জড়িয়েছে। তবে নববর্ষের রাতে গোয়াতে একটি পার্টিতে খল অভিনেতা বিজয় ভার্মাকে চুম্বন করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। তারপরও থেকেই তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে।
তামান্না-বিজয় লিভ ইন-ও করছেন বলে শোনা গিয়েছিল। তবে প্রেমের সম্পর্ক নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে এ সম্পর্কের কথা স্বীকার করলেন তামান্না।
অ্যান্থোলজি সিরিজ ‘লাস্ট স্টোরিজ টু’। চারটি গল্প নিয়ে গড়ে উঠেছে এর গল্প। এতে অভিনয় করেছেন প্রেমিক জুটি তামান্না-বিজয়। মূলত, এ সিনেমার শুটিং সেটে তাদের প্রেমের গল্পের সূচনা। ফিল্ম কোম্পানিয়ন ডটকমের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান তামান্না।
তামান্না ভাটিয়া বলেন— ‘বিজয় এমন একজন ব্যক্তি যার সঙ্গে খুব সহজে আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমার কাছে সমর্পণ করেছে, আমিও তাই করেছি।’
বিজয় তামান্নার সুখের ঠিকানা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আপনি যদি পার্টনার খুঁজতে যান, তাহলে আপনাকে শারীরিকভাবে চলাফেরা করতে হবে অথবা এমন কিছু করতে হবে যাতে সেই মানুষটি বুঝতে পারেন। কিন্তু আমি আমার জন্য একটা পৃথিবী তৈরি করেছি। আমাকে কোনো কিছু করা ছাড়াই আমার সেই দুনিয়া একজন মানুষ সত্যিকার অর্থে বুঝতে পেরেছেন। বিজয় এমন একজন ব্যক্তি, আমি যার যতœ করি, সে আমার সুখের ঠিকানা।’
‘মিল্কি বিউটি’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ২০০৫ সালে হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। দীর্ঘ ক্যারিয়ারে তার অভিনীত ৭৪টি সিনেমা মুক্তি পেয়েছে। এ তালিকায় রয়েছে— ‘বাহুবলি’, ‘কেজিএফ’, ‘সাইরা নরসিমহা রেড্ডি’-এর মতো সিনেমা।
তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। গত ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি